সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

ঘূর্ণিঝড় মোখা, কক্সবাজারে আ.লীগের র‌্যাপিড রেসপন্স-হেলথ টিম গঠন

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৪ মে ২০২৩, ০৩:৫৭ এএম

শেয়ার করুন:

ঘূর্ণিঝড় মোখা, কক্সবাজারে আ.লীগের র‌্যাপিড রেসপন্স-হেলথ টিম গঠন

ঘূর্ণিঝড় মোখা মোকাবিলায় কক্সবাজারে দুর্যোগকালীন ইমার্জেন্সি র‌্যাপিড রেসপন্স ও হেলথ কেয়ার টিম গঠন করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। শনিবার (১৩ মে) রাতে দলটির পক্ষ থেকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।
 
দুর্যোগকালীন ইমার্জেন্সি র‌্যাপিড রেসপন্স ও হেলথ কেয়ার টিমের সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন দলটির ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটি। প্রধান সমন্বয়কের দায়িত্ব পালন করবেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ আমিনুল ইসলাম।

এছাড়া সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করবেন কক্সবাজার জেলা সিভিল সার্জন ডা. মো. মাহাবুবুর রহমান, কক্সবাজার জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদ-স্বাচিপের আহ্বায়ক ডা. মাহাবুবুর রহমান, স্বাচিপের সদস্য ডা. সৈয়দ মারুফ উর রহমান, কক্সবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতাল থেকে এ টিমের আহ্বায়ক করা হয়েছে- হাসপাতালটির তত্ত্বাবধায়ক ডা. মো. মমিনুর রহমান ও আবাসিক মেডিকেল অফিসার ডা. আশিকুর রহমানকে। 


বিজ্ঞাপন


সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাদিয়া আফরোজ, ডা. মো. লিমন, রামু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোবেল কুমার বড়ুয়া, ডা. পুলক ধর, চকরিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শোভন দত্ত, ডা. সাইমুল ইসলাম, কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গোলাম মোস্তফা নাদিম, ডা. খোকন বড়ুয়া, পেকুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মহিউদ্দিন মাজেদ চৌধুরী, ডা. তাহমিদ, মহেখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহফুজুল হক, ডা. আজমল হুদা, উখিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রঞ্জন বড়ুয়া রাজন, ডা. ইমরান, টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল কাশেম, ডা. প্রনয় রুদ্র আহ্বায়কের দায়িত্ব পালন করবেন। 
 
কারই/এইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর