সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

কক্সবাজার-চট্টগ্রামে দুই দিন ইউএস-বাংলার সব ফ্লাইট বন্ধ

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১৩ মে ২০২৩, ০১:৫৩ পিএম

শেয়ার করুন:

কক্সবাজার-চট্টগ্রামে দুই দিন ইউএস-বাংলার সব ফ্লাইট বন্ধ

সিভিল এভিয়েশন কর্তৃপক্ষের নির্দেশনাক্রমে আবহাওয়া অধিদফতরের পূর্বাভাস অনুযায়ী বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় মোখার কারণে কক্সবাজার ও চট্টগ্রামের বিমানবন্দর বন্ধ রয়েছে। ফলে ইউএস-বাংলা এয়ারলাইন্সের কক্সবাজার ও চট্টগ্রামের সকল ফ্লাইট আজ শনিবার ও আগামীকাল রোববার মধ্যরাত পর্যন্ত বন্ধ থাকবে।

যাত্রীদেরকে ইউএস-বাংলা এয়ারলাইন্স এর যেকোনো সেলস অফিসে যোগাযোগ করে পরবর্তী যাত্রার তারিখ নির্ধারণের জন্য অনুরোধ জানিয়েছেন ইউএস-বাংলা এয়ারলাইন্স কর্তৃপক্ষ।


বিজ্ঞাপন


প্রতিষ্ঠানটিন মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম শনিবার (১৩ মে) এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে জানান, কোনো যাত্রী সাধারণ পূর্ব নির্ধারিত শনি ও রোববারের চট্টগ্রাম ও কক্সবাজার যাত্রা বাতিল করে টিকিটের সমপরিমাণ অর্থ ফেরত নিতে পারবেন। এছাড়া যে সকল যাত্রীর কক্সবাজার ও চট্টগ্রাম থেকে ঢাকা হয়ে ইউএস-বাংলা এয়ারলাইন্সের আন্তর্জাতিক রুটে যাত্রার তারিখ নির্ধারিত ছিল, তাদেরকে অনুরোধ জানিয়েছেন ফ্লাইট সূচির কমপক্ষে ৪ ঘণ্টা পূর্বে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিত থাকার জন্য।

যাত্রীদের সকল অসুবিধার কথা বিবেচনা করে চট্টগ্রাম ও কক্সবাজারের টিকিট সংক্রান্ত যেকোনো তথ্যের জন্যে ০১৭৭৭৭৭৭৮০০-৬ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন ইউএস বাংলা।

প্রাকৃতিক এই দুর্যোগের কারণে যাত্রীগণের সাময়িক অসুবিধার জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্স কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন বিজ্ঞপ্তিতে।


বিজ্ঞাপন


ডব্লিউএইচ/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর