সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

মোখা: ডিএনসিসির কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৩ মে ২০২৩, ০৮:২৫ পিএম

শেয়ার করুন:

মোখা: ডিএনসিসির কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল
ফাইল ছবি

বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় মোখার কারণে সৃষ্ট পরিস্থিতি মোকাবেলায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) সব কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিল করেছে কর্তৃপক্ষ। ডিএনসিসির যেসব কর্মকর্তা-কর্মচারী ছুটিতে আছেন তাদের কাজে যোগ দিতে বলা হয়েছে।

শনিবার (১৩ মে) রাজধানীর গুলশান-২ এ নগর ভবনের প্রধান কার্যালয়ের হল রুমে মেয়র হিসেবে দ্বিতীয় মেয়াদে দায়িত্ব গ্রহণের তিন বছর পূর্তিতে সংবাদ সম্মেলনে ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম এই কথা বলেন।


বিজ্ঞাপন


মোখার প্রভাবে রাজধানীর জলাবদ্ধতা নিরসনে সব প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে জানিয়ে ডিএনসিসি মেয়র বলেন, ঘূর্ণিঝড় মোখার কারণে ঢাকার কোথাও যদি গাছ হেলে পড়ে বা ডালপালা ভেঙে যায়, তাহলে সঙ্গে সঙ্গে ডিএনসিসিকে জানাবেন। আমরা ডিএনসিসির পক্ষ থেকে দ্রুত সময়ের মধ্যে সড়ক থেকে গাছ অপসারণ করব।

আতিকুল ইসলাম বলেন, কাউন্সিলরদের সহায়তায় আমরা কাজ করছি। নগরবাসীকে সম্পৃক্ত করে ঢাকাকে বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলতে পারব। এই তিন বছরে ডিএনসিসির যত ধরনের সফলতা আছে তার সব কৃতিত্ব জনগণের। আর সেইসঙ্গে যত ব্যর্থতা আছে তা আমার নিজের কাঁধে নিলাম।

সংবাদ সম্মেলনে ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সেলিম রেজাসহ কাউন্সিলর এবং ডিএনসিসির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ডিএইচডি/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর