সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

ইউএস-বাংলার চট্টগ্রাম থেকে মাস্কাটগামী যাত্রীদের জন্য ফ্রি বাস

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৩ মে ২০২৩, ০৭:৪৪ পিএম

শেয়ার করুন:

ইউএস-বাংলার চট্টগ্রাম থেকে মাস্কাটগামী যাত্রীদের জন্য ফ্রি বাস
ফাইল ছবি

বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় ‘মোখা’র কারণে সরকারের সিদ্ধান্তে চট্টগ্রাম ও কক্সবাজারের বিমানবন্দর বন্ধ ঘোষণা করা হয়েছে। চট্টগ্রাম ও কক্সবাজার থেকে ঢাকা হয়ে মাস্কাটগামী যাত্রীদের সুবিধার্থে বাস সার্ভিস দিয়েছে বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা।

আগামীকাল রোববার (১৪ মে) সকাল ৯টার সময় চট্টগ্রামের জিইসি মোড়ে অবস্থিত ইউএস-বাংলা এয়ারলাইন্সের অফিসের সামনে থেকে ঢাকার উদ্দেশে বাস ছেড়ে যাবে।


বিজ্ঞাপন


ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক-জনসংযোগ মো. কামরুল ইসলাম জানান, ইউএস-বাংলার ঢাকা থেকে মাস্কাটের বিএস-৩২১ ফ্লাইটের যাত্রীদের সুবিধার্থে ফ্রি বাস সার্ভিসের ব্যবস্থা করা হয়েছে। বাস সার্ভিসটি পেতে ০১৭৭৭৭০৭৫২৮ ও ০১৭৭৭৭৭৭৮২৫ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

এর আগে ইউএস-বাংলার এক বিজ্ঞপ্তিতে জানানো হয়- সিভিল এভিয়েশন কর্তৃপক্ষের নির্দেশনাক্রমে আবহাওয়া অধিদফতরের পূর্বাভাস অনুযায়ী বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় মোখার কারণে কক্সবাজার ও চট্টগ্রামের বিমানবন্দর বন্ধ রয়েছে। ফলে ইউএস-বাংলা এয়ারলাইন্সের কক্সবাজার ও চট্টগ্রামের সকল ফ্লাইট আজ শনিবার ও আগামীকাল রোববার মধ্যরাত পর্যন্ত বন্ধ থাকবে। যাত্রীদের ইউএস-বাংলা এয়ারলাইন্সের যেকোনো সেলস অফিসে যোগাযোগ করে পরবর্তী যাত্রার তারিখ নির্ধারণের জন্য অনুরোধ জানিয়েছে কর্তৃপক্ষ।

প্রাকৃতিক এই দুর্যোগের কারণে যাত্রীদের সাময়িক অসুবিধার জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্স কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে।

ঘূর্ণিঝড় মোখাকে কেন্দ্র করে সাগরবেষ্টিত জেলা কক্সবাজারে ১০ নম্বর মহাসতর্ক সংকেত এবং চট্টগ্রামে আট নম্বর সংকেত দেখাতে বলেছে আবহাওয়া অধিদফতর। এতে এই দুই বিমানবন্দর থেকে ফ্লাইট উঠানামা ঝুঁকিপূর্ণ মনে করছেন সংশ্লিষ্টরা। এজন্য দুই বিমানবন্দরে আপাতত প্লেন ওঠানামা বন্ধ রয়েছে।


বিজ্ঞাপন


এমআইকে/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর