শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

বন্যার্তদের জন্য যুক্তরাজ্য আ.লীগের ২৫ লাখ টাকা অনুদান

ঢাকা মেইল ডেস্ক
প্রকাশিত: ২২ জুলাই ২০২২, ০৭:০৫ পিএম

শেয়ার করুন:

বন্যার্তদের জন্য যুক্তরাজ্য আ.লীগের ২৫ লাখ টাকা অনুদান

বাংলাদেশের বন্যা দুর্গতদের সাহায্যার্থে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২১ হাজার পাউন্ড (প্রায় ২৫ লাখ টাকা) দিয়েছে যুক্তরাজ্য আওয়ামী লীগ।

যুক্তরাজ্য আওয়ামী লীগের পক্ষ থেকে বৃহস্পতিবার (২১ জুলাই) লন্ডনে বাংলাদেশের হাইকমিশনার সাঈদা মুনা তাসনীমের কাছে ২১ হাজার পাউন্ডের এই চেক হস্তান্তর করেন যুক্তরাজ্য আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জালাল উদ্দিন।


বিজ্ঞাপন


শুক্রবার (২২ জুলাই) ঢাকায় প্রাপ্ত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই কথা জানানো হয়।

যুক্তরাজ্য আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নঈম উদ্দিন রিয়াজ, যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ আহমদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, দফতর সম্পাদক শাহ শামীম আহমদ, জনসংযোগ সম্পাদক রবীন পাল ও মানবাধিকার সম্পাদক সারব আলী প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

সাঈদা মুনা তাসনীম চেক গ্রহণকালে যুক্তরাজ্য আওয়ামী লীগের এই মহতি উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে এই অর্থ যথাযথ প্রক্রিয়ায় পৌঁছে দেওয়া হবে। তিনি যুক্তরাজ্যে বাংলাদেশের হাইকমিশনার, যুক্তরাজ্য আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলোর নেতৃবৃন্দসহ আওয়ামী পরিবারের যারা এই মহতি উদ্যোগে সহায়তা করেছেন তাদের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর