শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

রানওয়েতে পানি, বিমানে মিটিং সারলেন চিকিৎসক

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১৮ জুন ২০২২, ১২:১৯ এএম

শেয়ার করুন:

রানওয়েতে পানি, বিমানে মিটিং সারলেন চিকিৎসক

শুক্রবার সকাল থেকে বিকাল পর্যন্ত দফায় দফায় বৃষ্টিতে রাজধানী ঢাকার অনেক সড়কে পানি জমে যায়। এমনকি বৃষ্টির কারণে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়েতে বিমান পৌঁছালেও যাত্রীদের বের হওয়ারও সুযোগ ছিল না। রানওয়েতে আটকা পড়া যাত্রীদের মধ্যে ছিলেন লিভার বিশেষজ্ঞ ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল। গুরুত্বপূর্ণ ভার্চুয়াল এক সভায় যুক্ত হওয়ার সময় পূর্বনির্ধারিত থাকলেও বৃষ্টির কারণে বিমান থেকে নামতে পারছিলেন না তিনি। ফলে বিমানের সিটে বসেই অংশ নেন মিটিংয়ে।

ফেসবুকে জীবনের এমন অভিজ্ঞতা শেয়ার করেছেন এই লিভার বিশেষজ্ঞ। ডা. স্বপ্নীল লিখেছেন, ‘প্রচন্ড বৃষ্টিতে ঢাকার বিমানবন্দরের রানওয়েতে প্লেনে আটকে পড়ে এশীয় প্রশান্ত মহাসাগরীয় লিভার এসোসিয়েশনের একিউট অন ক্রনিক লিভার ফেইলিওর সাংক্রান্ত রিসার্চ কনসোর্টিয়ামের ভার্চুয়াল মিটিংয়ে যোগ দিলাম। বিচিত্র অভিজ্ঞতায় ভরপুর জীবনে সর্বশেষ সংযোজন।’ 


বিজ্ঞাপন


Meeting

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ইন্টারভেনশনাল হেপাটোলজি ডিভিশনের প্রধান হিসেবে কর্মরত আছেন ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল। 

গত কয়েকদিন ধরে দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি হচ্ছে। এর মধ্যে ভারী বর্ষণ ও পাহাড়ি ঢলের পানিতে পুরো সিলেট অঞ্চলের মানুষ পানিবন্দি হয়ে পড়েছে। স্মরণকালের ভয়াবহ বন্যার কারণে সিলেট বিমানবন্দরে বিমান চলাচল বন্ধ করে দেয়া হয়েছে।

বিইউ/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর