বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

বন্যার্তদের ৫ হাজার প্যাকেট শুকনো খাবার দিল ছাত্রলীগ

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ২২ জুন ২০২২, ০৬:৪১ পিএম

শেয়ার করুন:

বন্যার্তদের ৫ হাজার প্যাকেট শুকনো খাবার দিল ছাত্রলীগ
ছবি: ঢাকা মেইল

বন্যাকবলিত সুনামগঞ্জের বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণ করছেন ছাত্রলীগের কর্মীরা। ইতোমধ্যে গত কয়েকদিনে ছাত্র-সংগঠনটির পক্ষ থেকে বন্যার্তদের মাঝে পাঁচ হাজার ২৫০ প্যাকেট শুকনো খাবার বিতরণ করা হয়েছে।

বুধবার (২২ জুন) বাংলাদেশ ছাত্রলীগের সমাজসেবা বিষয়ক সম্পাদক শেখ স্বাধীন মো. শাহেদ এই তথ্য নিশ্চিত করেছেন।


বিজ্ঞাপন


ছাত্রলীগের এই নেতা জানান, সুনামগঞ্জ জেলার বন্যাকবলিত এলাকায় গত কয়েকদিনে মোট পাঁচ হাজার ২৫০ প্যাকেট শুকনো খাবার বিতরণ করা হয়েছে। এছাড়া বুধবার আরও দেড় হাজার প্যাকেট খাবার বিতরণের টার্গেট নিয়ে মাঠে কাজ করছেন নেতাকর্মীরা।

Chatra League

শেখ স্বাধীন মো. শাহেদ জানান, গত কয়েকদিনে সুনামগঞ্জের দেয়ারাবাজার ও তাহিরপুর ছাড়াও বিশ্বম্ভরপুর এবং ছাতক উপজেলায় ত্রাণ বিতরণ করেছে ছাত্রলীগ। বিতরণ করা প্রতিটি প্যাকেটে চিড়া, রুটি, চিনি, বিস্কুট, বিশুদ্ধ পানি, কার্বোলিক এসিড, পানি বিশুদ্ধ করন ট্যাবলেট, মোমবাতি-দিয়াশলাই ছাড়াও প্রয়োজনীয় ওষুধসহ শিশুদের জন্য দুধ রয়েছে।

সারাদেশ থেকে আসা দলীয় বিভিন্ন ত্রাণের টিমও শহরে ত্রাণ দিচ্ছে জানিয়ে তিনি বলেন, প্রতিনিয়ত দুর্গত এলাকাগুলোতে ছুটে চলেছেন তারা। পাশাপাশি যেসব এলাকায় কেউ ত্রাণ নিয়ে ছুটছে না তারা সেখানেও ত্রাণ দিচ্ছেন। এরমধ্যে বুধবার শাল্লা উপজেলায় ত্রাণ বিতরণ করা হচ্ছে।


বিজ্ঞাপন


এ সময় বাংলাদেশ ছাত্রলীগ কর্তৃক সুনামগঞ্জের বন্যা মোকাবিলায় গঠিত টিমের প্রধান হিসেবে কাজ করছেন বলেও জানান শেখ স্বাধীন মো. শাহেদ।

এমআইকে/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর