বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ঢাকা

বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য আরো খাবার বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২০ জুলাই ২০২২, ০৮:১৮ পিএম

শেয়ার করুন:

বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য আরো খাবার বরাদ্দ 

বন্যাসহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে মানবিক সহায়তা হিসেবে বিতরণের লক্ষ্যে আরো ৪৯ হাজার ৩০৯ প্যাকেট/বস্তা শুকনো ও অন্যান্য খাবার বরাদ্দ দিয়েছে সরকার । দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে বুধবার এ বরাদ্দ দেন। 

বন্যায় ক্ষতিগ্রস্ত জেলা সমূহের মধ্যে সিলেট জেলার জন্য ৩ হাজার,সুনামগঞ্জ জেলার জন্য ৫ হাজার, নেত্রকোনা জেলার জন্য ৩ হাজার, কুড়িগ্রাম জেলার জন্য ২ হাজার ৯৪০, রংপুর জেলার জন্য ২ হাজার ৩৭,নীলফামারী জেলার জন্য ২ হাজার, হবিগঞ্জ জেলার জন্য ৩ হাজার, মৌলভীবাজার জেলার জন্য ২ হাজার ৯০০, কিশোরগঞ্জ জেলার জন্য ৩ হাজার, ময়মনসিংহ জেলার জন্য ২ হাজার, জামালপুর জেলার জন্য ২ হাজার, শেরপুর জেলার জন্য ২ হাজার, ব্রাহ্মণবাড়িয়া জেলার জন্য ২ হাজার, গাইবান্ধা জেলার জন্য ৩ হাজার, বগুড়া জেলার জন্য ২ হাজার, সিরাজগঞ্জ জেলার জন্য ৩ হাজার, লালমনিরহাট জেলার জন্য ৩ হাজার,ফেনী জেলার জন্য ১ হাজার ৬৩২,গোপালগঞ্জ জেলার জন্য ১ হাজার ৮০০, খুলনা জেলার জন্য ১ হাজার এবং বাগেরহাট জেলার জন্য ১ হাজারসহ মোট ৪৯ হাজার ৩০৯ প্যাকেট/বস্তা শুকনো ও অন্যান্য খাবার বরাদ্দ দেয়া হয়েছে ।


বিজ্ঞাপন


বরাদ্দকৃত শুকনো ও অন্যান্য খাবার শুধুমাত্র আপদকালীন সময়ে বন্যাসহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে মানবিক সহায়তা হিসেবে বিতরণ করতে হবে ।

টিএ/ একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর