বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

বন্যার্তদের সঙ্গে রসিকতা করছে সরকার: মান্না

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২২ জুন ২০২২, ০৬:১৩ পিএম

শেয়ার করুন:

বন্যার্তদের সঙ্গে রসিকতা করছে সরকার: মান্না
ছবি: ঢাকা মেইল

সিলেট ও সুনামগঞ্জের বন্যাকবলিতদের সঙ্গে সরকার রসিকতা শুরু করেছে বলে মন্তব্য করেছেন নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না।

বুধবার (২২ জুন) জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক সভায় এমন মন্তব্য করেন তিনি।


বিজ্ঞাপন


‘নির্বাচনকালীন নির্দলীয় সরকারের প্রয়োজনীয়তা ও নাগরিক ভাবনা’ শীর্ষক ওই সভার আয়োজন করে ‘ভয়েস ফর ডেমোক্রেসি অ্যান্ড ভোটার রাইটস’।

নাগরিক ঐক্যের সভাপতি বলেন, সরকার পদ্মা সেতু উদ্বোধনের নামে যেভাবে ঢাকঢোল পিটিয়ে ভারতীয় শিল্পীদের দেশে এনে নাচ-গানের চিন্তা করছে, এগুলোর জন্য একদিন জবাবদিহিতা করতে হবে।

ক্ষমতাসীন আওয়ামী সরকারের উদ্দেশে তিনি বলেন, অবিলম্বে মানুষের মুখের ভাষা বোঝার চেষ্টা করুন, অন্যথায় পরিণতি খুব ভয়াবহতা হবে।


বিজ্ঞাপন


সুষ্ঠু ও অবাধ নির্বাচনের জন্য নির্দলীয় সরকারের বিকল্প নেই জানিয়ে মান্না বলেন, নির্দলীয় বুঝি না, নির্বাচনকালীন এমন একটি সরকার থাকবে, যেই সরকার স্বাধীনভাবে সব জায়গায় ক্ষমতা প্রয়োগ করতে পারবে। শুধু তাই নয়, অতীতেও ফখরুদ্দীন ও মঈনুদ্দিন সরকার তিন মাসের কথা বলে দুই বছর সময়ক্ষেপণ করে একটি নতজানু নির্বাচন কমিশনের মাধ্যমে নির্বাচন করেছিল।

সভায় অন্যদের মধ্যে বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমেদ আজম খান, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাছের মোহাম্মদ রহমাতুল্লাহ, জাতীয়তাবাদী তাঁতি দল, কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক ড. কাজী মনিরুজ্জামান মনির প্রমুখ উপস্থিত ছিলেন।

টিএই/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর