শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

সিলেটের বন্যার্তদের জন্য বরিশালের মেয়রের ১০ লাখ টাকা অনুদান

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২১ জুন ২০২২, ০২:১২ এএম

শেয়ার করুন:

সিলেটের বন্যার্তদের জন্য বরিশালের মেয়রের ১০ লাখ টাকা অনুদান

বন্যা দুর্গত সিলেটবাসীর সহায়তায় ১০ লাখ টাকা অনুদান দিয়েছেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

সোমবার (২০ জুন) রাত ১১টায় নিজের ফেসবুক পেজে ভিডিও বার্তায় এই তথ্য জানান ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।


বিজ্ঞাপন


এই আইনজীবী বলেন, আমার ত্রাণ তহবিলে একদিনে মোট ৭০ লাখ টাকা জমা হয়। সেখানে একাই দশ লাখ টাকা দিয়েছেন সাদিক আব্দুল্লাহ।

সুমন লাইভে আরও বলেন, মেয়র সাদিক আব্দুল্লাহ সিলেটের পাশে দাঁড়িয়ে প্রমাণ করেছেন বঙ্গবন্ধুর রক্ত আপনার (সাদিক) শরীরে। আমার আহ্বানে অনেকেই সহযোগিতা করেছেন। কিন্তু যার কথা না বললেই নয় তিনি বরিশালের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। কথা নাই বার্তা নাই আমার কাছে দশ লাখ টাকা পাঠিয়ে দিয়ে বললেন, আমি (সাদিক আব্দুল্লাহ) আসতে চেয়েছিলাম। কিন্তু আসতে পারিনি। আমার হয়ে (আপনি ব্যারিস্টার সুমন) অসহায় মানুষের মাঝে বিতরণ করেন।

ব্যারিস্টার সুমন বলেন, আমার সাথে সাদিক আব্দুল্লাহর কোনোদিনই দেখা হয়নি। কিন্তু আমার মনে হয়েছে বঙ্গবন্ধুর রক্ত এমনই মানুষের বিপদে পাশে দাঁড়ানোর। আমি জানি না সিলেটে বা বাংলাদেশে কত মানুষ আছে অসহায় মানুষদের এভাবে সহযোগিতা করে।

সুমন বলেন, আজকে সাদিক আব্দুল্লাহ যে সাহায্য করেছেন তাতে আমার মনে হয়েছে, একজন বঙ্গবন্ধুর আদর্শের লোক হিসেবে বঙ্গবন্ধুর রক্তের লোক হিসেবে যে দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা শুধু আমি না মেয়র সাদিক আব্দুল্লাহর এই অবদান সিলেটবাসী অনেকদিন মনে রাখবেন।


বিজ্ঞাপন


সায়েদুল হক সুমন আরও বলেন, আমি ব্যক্তিগতভাবে বলতে চাই, সাদিক আব্দুল্লাহর প্রতিটি ভালো কাজে যদি পাশে থাকতে পারি এটা আরও বেশি সম্মানের হবে। সাদিক আব্দুল্লাহ বরিশালের সাথে সিলেটের একটি ঐতিহাসিক সর্ম্পকের ঘোষণা দিলেন এই সহায়তার টাকা পাঠিয়ে। টাকাটা বড় কোনো ব্যাপার না, কথা হচ্ছে এমন সময়ে আপনি সাহায্যের হাত বাড়িয়েছেন যা সিলেটবাসী অনেক দিন মনে রাখবে।

প্রতিনিধি/জেবি

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর