শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

বন্যাকবলিত এলাকা পরিদর্শন শেষে সিলেট সার্কিট হাউজে প্রধানমন্ত্রী

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২১ জুন ২০২২, ১১:১৪ এএম

শেয়ার করুন:

বন্যাকবলিত এলাকা পরিদর্শন শেষে সিলেট সার্কিট হাউজে প্রধানমন্ত্রী

হেলিকপ্টারযোগে সিলেট, সুনামগঞ্জ ও নেত্রকোণার বন্যাকবলিতে এলাকা পরিদর্শন শেষে সিলেট সার্কিট হাউজে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে বন্যাদুর্গতদের ত্রাণ সহায়তা দেবেন তিনি।

মঙ্গলবার (২১ জুন) সকাল ১০টায় প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকাপ্টার সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। সেখান থেকে সিলেট সার্কিট হাউজে যান শেখ হাসিনা।


বিজ্ঞাপন


সার্কিট হাউসে মাঠ প্রশাসনের কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে বৈঠক করবেন তিনি। 

হেলিকপ্টার থেকে লো-ফ্লাই মুডে সিলেট, সুনামগঞ্জ ও নেত্রকোণার বন্যা পরিস্থিতি পরিদর্শন শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটে ওসমানী বিমানবন্দরে অবতরণ করেন।

এর আগে, মঙ্গলবার সকাল ৮টার দিকে হেলিকপ্টারযোগে সিলেটের উদ্দেশে রওনা দেন সরকারপ্রধান।

প্রধানমন্ত্রীর প্রেস উইং জানিয়েছে, সিলেটে যাওয়ার সময় প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টারটি ‘লো ফ্লাই মুড’ বা নিচু হয়ে উড়ে, যাতে দুর্গত এলাকার অবস্থা প্রধানমন্ত্রী স্পষ্ট দেখতে পান।


বিজ্ঞাপন


সিলেটের সার্কিট হাউজে বিভাগীয় ও জেলার প্রশাসনিক কর্মকর্তাদের সঙ্গে বন্যাদুর্গত এলাকা নিয়ে আলোচনা ও দিকনির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী।

সিলেট ও সুনামগঞ্জের ওপর দিয়ে বয়ে যাচ্ছে স্মরণকালের সবচেয়ে ভয়াবহ বন্যা। সোমবার পর্যন্ত পানিবন্দি আছেন অন্তত ৪০ লাখ মানুষ। বন্যায় ক্ষয়ক্ষতি হয়েছে ব্যাপক।

কিছু প্রাণহানির ঘটনাও শোনা গেছে তবে বিদ্যুৎ, মোবাইল ফোনের নেটওয়ার্ক ও ইন্টারনেট না থাকার কারণে ক্ষয়ক্ষতি ও প্রাণহানির সুনির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি। প্রশাসনের কাছেও সঠিক তথ্য নেই। 

/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর