মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪, ঢাকা

টিম খোরশেদের সহায়তা যাচ্ছে বিধ্বস্ত তুরস্কে

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৩৩ এএম

শেয়ার করুন:

টিম খোরশেদের সহায়তা যাচ্ছে বিধ্বস্ত তুরস্কে

স্মরণকালের ভয়াবহ ভূমিকম্পে বিধ্বস্ত দেশটি নাগরিকদের জন্য জরুরি সহায়তা চেয়েছে তুরস্ক। ইতোমধ্যে বাংলাদেশসহ অনেক দেশ দুর্গত মানুষের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। বিভিন্ন ফাউন্ডেশন, ব্যক্তি উদ্যোগেও করা হচ্ছে সহযোগিতা। বিশেষ করে বাংলাদেশ থেকে যারা সহযোগিতা করছেন তারা পৌঁছে দিচ্ছেন দেশটির ঢাকাস্থ দূতাবাসে।

করোনাকালে দাফন-কাফনে এগিয়ে এসে সাড়া ফেলা নারায়ণগঞ্জের কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদের নেতৃত্বধীন 'টিম খোরশেদ'-এর পক্ষ থেকে এবার তুরস্কে পাঠানো হচ্ছে শুকনো খাবারসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র।


বিজ্ঞাপন


জানা গেছে, টিম খোরশেদের পক্ষ থেকে কয়েকটি কয়েকটি জেনারেটর, ডায়াপার, স্যানিটারি নেপকিন ও বিস্কুট পৌঁছে দেওয়া হবে ঢাকায় তুরস্কের দূতাবাসে।

ঢাকা মেইলকে কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, তুরস্কে পাঠানোর জন্য ১২ হাজার প্যাক লেক্সাস বিস্কুট কেনা হয়েছে। তুরস্কের বিপদগ্রস্তদের জন্য HONDA ব্রান্ডের ২২০ ভোল্টের ২.৫ কিলোওয়াটের একটি নতুন জেনারেটর কেনা হয়েছে। আরও দুটি জেনারেটর কেনা হবে।

খোরশেদ বলেন, আমাদের আহ্বানে অনেকেই অতীতের মতো সাড়া দিয়েছেন। সবার প্রতি কৃতজ্ঞতা। আশা করি আমরা সর্বোচ্চটা দিয়ে ভূমিকম্পে বিধ্বস্ত তুরস্কবাসীর জন্য সহযোগিতা করতে পারবো।

বিইউ/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর