রোববার, ৫ মে, ২০২৪, ঢাকা

পুনর্বাসনের দাবিতে বঙ্গবাজারে ব্যবসায়ীদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬ এপ্রিল ২০২৩, ১২:১৩ পিএম

শেয়ার করুন:

পুনর্বাসনের দাবিতে বঙ্গবাজারে ব্যবসায়ীদের মানববন্ধন

পুনর্বাসনের দাবিতে বঙ্গবাজারে মানববন্ধন করেছেন আগুনে পুড়ে নিঃস্ব হয়ে যাওয়া ব্যবসায়ীরা। 

বৃহস্পতিবার (৫ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে পুড়ে যাওয়া বঙ্গবাজার মার্কেটের এসে মানববন্ধন করার সময় এই দাবি করেন তারা।


বিজ্ঞাপন


ঢাকা রেডিমেড গার্মেন্টস ব্যবসায়ী সমবায় সমিতির ব্যানারে আয়োজিত মানববন্ধনে বক্তারা বলেন, আগুনে তাদের দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এখন তাদের অন্য কোনো পথ খোলা নেই। কী করবেন ভেবে পাচ্ছেন না। সেজন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন ব্যবসায়ীরা।

ঢাকা রেডিমেড গার্মেন্টস ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি আব্দুল মান্নান বলেন, আগুনে পুড়ে আমরা এখন পথে বসেছি। নিরুপায় হয়ে দাবি আদায়ের জন্য এখানে এসে দাঁড়িয়েছি।

গত মঙ্গলবার (৪ এপ্রিল) সকাল সোয়া ছয়টার দিকে বঙ্গবাজার মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ৪৮টি ইউনিটের দীর্ঘ চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

স্মরণকালের ভয়াবহ অগ্নিকাণ্ডে মাটির সঙ্গে মিশে গেছে পুরো বঙ্গবাজারের হাজার হাজার দোকান। এখানকার কয়েকটি মার্কেটের সব দোকান পুড়ে ছাই হয়ে গেছে।


বিজ্ঞাপন


ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের আশ্বাস দিয়ে গতকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘ঈদের আগে এমন একটা দুর্ঘটনায় কত মানুষ ব্যবসা-বাণিজ্য করেছে, তাদের সত্যিই যে কষ্টটা, তাদের কান্না, এটা সহ্য করা যায় না। ইতোমধ্যে আমি বলে দিয়েছি তাদের যতটুকু পারি সাহায্য করব এবং কার কী রকম ক্ষতি হয়েছে, এটা দেখব।

কেআর/এমআর

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর