রোববার, ৫ মে, ২০২৪, ঢাকা

হানিফ ফ্লাইওভারে যান চলাচল বন্ধ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪ এপ্রিল ২০২৩, ০৯:৩৯ এএম

শেয়ার করুন:

হানিফ ফ্লাইওভারে যান চলাচল বন্ধ

আগুন লাগার তিন ঘণ্টা পেরিয়ে গেলেও এখনো নেভেনি রাজধানীর বঙ্গবাজারের আগুন। বরং সময় যতই গড়াচ্ছে ততই আগুনের ভয়াবহতা তীব্র হচ্ছে। আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ করছে ফায়ার সার্ভিসের ৪৭টি ইউনিট। আগুন নিয়ন্ত্রণের কাজ নির্বিঘ্ন রাখতে হানিফ ফ্লাইওভারের যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে।

ট্রাফিক লালবাগ বিভাগের লালবাগ জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার জয়িতা দাস বলেন, হানিফ ফ্লাইওভার ওঠানামার অংশটুকু বঙ্গবাজারের পাশে হওয়ায় দুইপাশই বন্ধ করে দেওয়া হয়েছে। ফ্লাইওভারের ওপর যানবাহন ইনকামিং-আউটগোয়িং দুটিই বন্ধ রাখা হয়েছে।


বিজ্ঞাপন


fire-6

শাহবাগ থানা পুলিশ বলছে, আগুনের ভয়াবহতার কারণে বঙ্গবাজার মার্কেটের আশপাশের এলাকার যান চলাচল বন্ধ রাখা হয়েছে। হাইকোর্ট চত্বর থেকে বঙ্গবাজার হয়ে গুলিস্তান পর্যন্ত সড়কটি বন্ধ রয়েছে। গুলিস্তান থেকে নর্থসাউথ রোডে আসার সড়কটিতেও যান চলাচল বন্ধ রয়েছে। এছাড়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পাশ দিয়ে হানিফ ফ্লাইওভারে ওঠানামার জন্য ফ্লাইওভারটিতে যান চলাচল বন্ধ রাখা হয়েছে।

ঝুঁকি এড়াতে হাইকোর্ট-গুলিস্তান, গুলিস্তান, বঙ্গবাজার, গোলাপ শাহ মাজার পুলিশ সদরদপ্তরের সামনের সড়ক থেকে ঢাকা মেডিকেল পর্যন্ত কোনো সড়কে যান চলাচল বন্ধ, কোথাও নিয়ন্ত্রণ ও সীমিত করা হয়েছে।

মঙ্গলবার সকাল সোয়া ৬টার দিকে বঙ্গবাজারে ভয়াবহ আগুন লাগে। এরপর দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় ফায়ার সার্ভিসের ৩০টি ইউনিট। প্রথমে ৩০টি ইউনিট পরে তা বাড়িয়ে ৪৭টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। সর্বশেষ খবর অনুযায়ী রাজধানীর সব ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।


বিজ্ঞাপন


এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর