রোববার, ৫ মে, ২০২৪, ঢাকা

ফ্লাইওভার যেন জনসমুদ্র

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪ এপ্রিল ২০২৩, ১১:১১ এএম

শেয়ার করুন:

ফ্লাইওভার যেন জনসমুদ্র

রাজধানীর বঙ্গবাজার মার্কেটসহ আশপাশে মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনায় আশপাশের সব সড়কে যান চলাচল বন্ধ রয়েছে। আগুন লাগার পরই হাজার হাজার উৎসুক জনতা ভিড় করছে ওই এলাকায়। সড়ক ছেড়ে জনতার ভিড় ঠেকেছে ফুলবাড়িয়া ফ্লাইওভারেও। তাদের ভিড়ে গুলিস্তান ফ্লাইওভার অনেকটা জনসমুদ্রে রুপ নিয়েছে। আইনশৃঙ্খলা বাহিনী তাদের সরাতে বারবার চেষ্টা করলেও কাজ হচ্ছে না।

DHAKA-3


বিজ্ঞাপন


সরেজমিনে দেখা যায়, ফ্লাইওভারের থেকে নিচ অংশে অনেক মালামাল। আগুন ছড়িয়ে পড়ার আগে যে যা পেরেছেন মালামাল সরিয়ে এনেছেন এখানে। এখন সেগুলো পাহারা দিচ্ছেন।

অন্যদিকে ফ্লাইওভারের উপরের অংশে নগরীর বাসিন্দারা এদিক সেদিক যাতায়াত করছেন। উৎসুক জনতা অতিরিক্ত ভিড় উপেক্ষা করে ফ্লাইওভার থেকে পরিস্থিতি দেখছেন। তাদের ভিড়ে লোকারণ্য হয়েছে পুরো ফ্লাইওভার।

DHAKA-2

ভোর সোয়া ছয়টার দিকে আগুন লাগে রাজধানীর বঙ্গবাজারে। সকাল ১১টা পর্যন্ত চার ঘণ্টায়ও আগুন নিয়ন্ত্রণে আনা যায়নি। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৫০টি ইউনিটের পাশাপাশি কাজ করছে সেনা, নৌ ও বিমান বাহিনীর সাহায্যকারী দল। যোগ দিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) একটি টিম। পুলিশ ও র‌্যাব আশপাশের রাস্তায় যান চলাচল ও উৎসুক জনতার ভিড় নিয়ন্ত্রণে কাজ করছে।


বিজ্ঞাপন


ডিএইচডি/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর