রোববার, ৫ মে, ২০২৪, ঢাকা

ঝুঁকিপূর্ণ মার্কেটগুলোতে সার্ভে শুরু বৃহস্পতিবার

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫ এপ্রিল ২০২৩, ০৩:৩২ পিএম

শেয়ার করুন:

ঝুঁকিপূর্ণ মার্কেটগুলোতে সার্ভে শুরু বৃহস্পতিবার

রাজধানীতে ঝুঁকিপূর্ণ অবস্থায় থাকা বিভিন্ন মার্কেটে সার্ভে শুরু করবে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতর। আগামীকাল বৃহস্পতিবার (০৬ এপ্রিল) থেকে শুরু হবে এ সার্ভে। তাতে প্রত্যেক মার্কেটের মালিক ও সমিতির নেতারাও থাকবেন। তাদের উপস্থিতিতে এই সার্ভে করা হবে।

বুধবার (০৫ এপ্রিল) দুপুরে রাজধানীর ফুলবাড়িয়ায় এলাকায় থাকা ফায়ার সদর দফতরে এক সংবাদ সম্মেলনে ফায়ার সার্ভিসের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাইন উদ্দিন এসব কথা জানান।


বিজ্ঞাপন


ফায়ার সার্ভিসের মহাপরিচালক বলেন, রাজধানী সুপার মার্কেট ও গাউছিয়া মার্কেটসহ রাজধানীতে বেশ কিছু ঝুঁকিপূর্ণ মার্কেট রয়েছে। আমরা আগামীকাল থেকে এসব মার্কেটে সার্ভে শুরু করব।

তিনি আরও বলেন, এসব মার্কেটে বিএমডিসি কোর্ট অনুযায়ী প্রবেশ কিংবা বাহির হওয়া এবং অগ্নি নির্বাপনে যে ব্যবস্থা থাকার কথা তা নেই, আমার কাছে আপাত দৃষ্টিতে তাই মনে হচ্ছে এসব মার্কেট ঝুঁকিপূর্ণ। মার্কেটের মালিকপক্ষকে নিয়েই এ সার্ভে করা হবে এবং পরবর্তী করণীয় তা জানিয়ে দেওয়া হবে।

আমরা যখন কোনো সার্ভে চালাব তখন সেই মার্কেটের মালিক, কমিটির নেতারাসহ মিডিয়ার কর্মীরা থাকবে বলেও জানান ব্রিগেডিয়ার জেনারেল মাইন উদ্দিন।

এমআইকে/কেআর/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর