সোমবার, ৬ মে, ২০২৪, ঢাকা

ফায়ার সার্ভিস সদস্যদের ওপর হামলার ঘটনায় মামলার প্রস্তুতি

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬ এপ্রিল ২০২৩, ০৯:২২ এএম

শেয়ার করুন:

ফায়ার সার্ভিস সদস্যদের ওপর হামলার ঘটনায় মামলার প্রস্তুতি

রাজধানীর বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের সময় সরকারি কাজে বাধা ও দায়িত্বরত ফায়ার সার্ভিস সদস্যদের ওপর হামলার অভিযোগে বংশাল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

বৃহস্পতিবার (৬ এপ্রিল) সকালে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের সহকারী পরিচালক (অপারেশন) কাজী নজমুজ্জামান ঢাকা মেইলকে এমন তথ্য জানিয়েছেন। 


বিজ্ঞাপন


f

কাজী নজমুজ্জামান জানান, বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের সময় ফায়ার সার্ভিস সদর দফতর ভাঙচুর করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

এদিকে, পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগেও আরেকটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন লালবাগ ডিভিশনের (ডিসি) মো. জাফর হোসেন।

fi


বিজ্ঞাপন


তিনি বলেন, তদন্ত সাপেক্ষে সঠিক তথ্য যাচাই করে এই মামলা করা হচ্ছে। মামলায় আসামিদের নাম থাকতে পারে অথবা অজ্ঞাত হিসেবেও হতে পারে।

এছাড়া বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় ইতোমধ্যে পুলিশের পক্ষ থেকে শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। এই তথ্যটি বুধবার (৫ এপ্রিল) রাতে নিশ্চিত করেছেন রমনা ডিভিশনের (ডিসি) মো. শহীদুল্লাহ।

তিনি বলেন, বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় পুলিশের পক্ষ থেকে শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। সবকিছুই আইন অনুযায়ী এগুবে।

কেআর/এমএইচএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর