রোববার, ৫ মে, ২০২৪, ঢাকা

বঙ্গবাজারে আগুন: আশপাশের সব সড়কে ভয়াবহ যানজট

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪ এপ্রিল ২০২৩, ১১:৫০ এএম

শেয়ার করুন:

বঙ্গবাজারে আগুন: আশপাশের সব সড়কে ভয়াবহ যানজট

পাঁচ ঘণ্টা পেরিয়ে গেলেও এখনো নিয়ন্ত্রণে আসেনি রাজধানীর বঙ্গবাজারে লাগা আগুন। আগুন নেভানোর জন্য কাজ করছে ফায়ার সার্ভিসের ৪৭টি ইউনিট। আগুন নেভানোর কাজে যেন বিঘ্ন না হয় সেজন্য আশপাশের বেশ কয়কটি রাস্তায় যান চলাচল বন্ধ রাখা হয়েছে। এর প্রভাবে গুলিস্তানের আশপাশের সব রাস্তায় তীব্র যানজট দেখা দিয়েছে।

সোমবার (৪ এপ্রিল) বেলা ১১টায় গুলিস্তান ও আশপাশের এলাকায় সরেজমিন ঘুরে এমন চিত্র দেখা গেছে। এর আগে সকাল ৬টা ১০ মিনিটে অগ্নিকাণ্ডের খবর পায় ফায়ার সার্ভিস। এরপর একের পর এক ফায়ার সার্ভিসের ৫০টি ইউনিট ঘটনাস্থলে যোগ দেয়।


বিজ্ঞাপন


আগুন নেভানোর কাজে যেন বিঘ্ন না ঘটে সেজন্য হানিফ ফ্লাইওভারে যান চলাচল বন্ধ রাখা হয়েছে। বন্ধ রাখা হয়েছে আশপাশের অনেক রাস্তা। এতে গুলিস্তান এলাকার আশপাশের সকল রাস্তায় তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। 

ঝুঁকি এড়াতে হাইকোর্ট-গুলিস্তান, গুলিস্তান, বঙ্গবাজার, গোলাপ শাহ মাজার পুলিশ সদরদফতরের সামনের সড়ক থেকে ঢাকা মেডিকেল পর্যন্ত অনেক সড়কে যান চলাচল বন্ধ, কোথাও নিয়ন্ত্রণ ও সীমিত করা হয়েছে।

অনেক সড়ক বন্ধ রাখায় কাকরাইল মোড়, ফকিরাপুল, পল্টন মোড়, গুলিস্তান, ফুলবাড়িয়াসহ গুলিস্তানের আশপাশের সকল রাস্তায় যানজট এমন ভয়াবহ হয়েছে।

এমই/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর