রোববার, ৫ মে, ২০২৪, ঢাকা

পুলিশ সদর দফতরের পাশে থাকা ব্যারাক ক্ষতিগ্রস্ত

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪ এপ্রিল ২০২৩, ০৩:১১ পিএম

শেয়ার করুন:

পুলিশ সদর দফতরের পাশে থাকা ব্যারাক ক্ষতিগ্রস্ত

বঙ্গবাজার মার্কেটে আগুনের ঘটনায় পুলিশ সদর দফতরের পশ্চিম পাশে থাকা পুলিশ সদস্যদের থাকার ব্যারাক ক্ষতিগ্রস্ত হয়েছে।  তবে এতে কেউ হতাহত হয়নি। 

মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুরে পুলিশ সদর দফতরের পশ্চিম গেটে সাংবাদিকদের এসব কথা জানান ঢাকা মহানগর পুলিশের মিডিয়া বিভাগের ডিসি ফারুক হোসেন।


বিজ্ঞাপন


bongo

ফারুক হোসেন জানান, ভবনটিতে পুলিশ সদস্যদের থাকার জন্য দুই, তিন, চার ও পাঁচতলায় ব্যারাক ছিল। কিন্তু এই তলাগুলো পুড়ে গেছে। সবশেষে নিচতলায় ছিল পুলিশের পল মার্ট। যে সুপার শপটি বছর খানের আগে পুলিশের পক্ষ থেকে উদ্বোধন করা হয়েছিল। তবে সেটি বেশি ক্ষতিগ্রস্ত হয়নি। দ্রুত তার ভেতরের মালামাল সরিয়ে নিয়েছে পুলিশ সদস্যরা। ভবনটিতে কিছু অফিস ও থাকার জায়গা ছিল। এছাড়া ভবনটিতে গ্যাস ও পেট্রোল ছাড়াও আরও কিছু জিনিসপত্র রাখা হতো। একটি তলায় পুলিশের মোটরসাইকেলের গ্যারেজও ছিল। সেই মোটরসাইকেলগুলো দ্রুত নিরাপদে নামিয়ে আনা হয়েছে। 

bong

এদিকে পুলিশের একটি সূত্র জানিয়েছে, ভবনটিতে আগুন লাগার ফলে কিছু নথিপত্র ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে নথিগুলো কিসের তা জানা যায়নি।


বিজ্ঞাপন


বঙ্গবাজার মার্কেটের একজন ব্যবসায়ী জানান, প্রথমে আগুনটি লাগে মার্কেটের দক্ষিণ পাশে। এরপর তা ছড়িয়ে পড়ে। দ্বিতীয় দফায় তা পুলিশ সদর দফতরের পশ্চিম পাশে থাকা সাত তলা ভবনে লেগে যায়। দুপুর একটা পর্যন্ত এই ভবনের দ্বিতীয়-তৃতীয়-চতুর্থ তলায় আগুনের ধোঁয়া বের হতে দেখা গেছে।

এমআইকে/এমএইচএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর