সোমবার, ৬ মে, ২০২৪, ঢাকা

আগুন নেভাতে না.গঞ্জ-গাজীপুরের ফায়ার ফাইটাররাও বঙ্গবাজারে

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪ এপ্রিল ২০২৩, ০১:১৪ পিএম

শেয়ার করুন:

আগুন নেভাতে না.গঞ্জ-গাজীপুরের ফায়ার ফাইটাররাও বঙ্গবাজারে

সহসা এমন ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনার মুখোমুখি হয়নি ঢাকার মানুষ। বঙ্গবাজারের আগুন নেভাতে শুরুতে ফায়ার সার্ভিসের সদর দফতরের কর্মীরা যোগ দিলেও ধীরে ধীরে ঢাকার সব স্টেশনের ইউনিটগুলো এতে যোগ দেয়। শুধু তাই নয়, আগুন নেভাতে ছুটে আসেন গাজীপুর ও নারায়ণগঞ্জের ফায়ার সার্ভিসের কর্মীরাও।

মঙ্গলবার (৪ এপ্রিল) রাজধানীর বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে আনতে নারায়ণগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট ও গাজীপুর থেকে একটি ইউনিট বঙ্গবাজারে কাজ করে।


বিজ্ঞাপন


সকাল ৬টা ১০ মিনিটে আগুন লাগার খবর পাওয়ার পর সকাল আটটা বাজতে ফায়ার সার্ভিসের ৪১টি ইউনিট ঘটনাস্থলে যায়। এরপর ৪৩টি ইউনিট যাওয়ার খবর জানায় ফায়ার সার্ভিস। সকাল সোয়া ১০টার দিকে ফায়ার সার্ভিস জানায়, তাদের মোট ৫০টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক ফখর উদ্দিন আহাম্মদ জানান, সকালে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের থেকে ৫টি ইউনিটে ২৫ জন সদস্য বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণের কাজে যোগ দেয়।

এদিকে গাজীপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো. আবদুল্লাহ্ আল আরেফীন বলেন, তাদের ১ ইউনিটে ১২ সদস্যের একটি দল বঙ্গবাজারে আগুন নিয়ন্ত্রণ কাজ করেছে।

ডব্লিউএইচ/বিইউ/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর