সোমবার, ৬ মে, ২০২৪, ঢাকা

৯৯৯-এর সেবা সাময়িক বন্ধ

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪ এপ্রিল ২০২৩, ০১:১২ পিএম

শেয়ার করুন:

৯৯৯-এর সেবা সাময়িক বন্ধ

বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর কার্যক্রম সাময়িকভাবে বন্ধ রয়েছে। এ সময় জরুরি প্রয়োজনে স্থানীয় থানা অথবা ফায়ার সার্ভিস অফিসে যোগাযোগের অনুরোধ করা হয়েছে।

মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুর সোয়া ১২টায় পুলিশ হেডকোয়ার্টার্স থেকে গণমাধ্যমে পাঠানো ক্ষুদে বার্তায় এই তথ্য জানানো হয়েছে।


বিজ্ঞাপন


ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, অগ্নিকাণ্ডের খবর পেয়ে সকাল ৬টা ১০ মিনিটের দিকে বিভিন্ন ইউনিটকে সেখানে যাওয়ার অনুরোধ করে। এরপর ৬টা ১২ মিনিটে ঘটনাস্থলে পৌঁছায় ফায়ার ফাইটারদের প্রথম ইউনিট। পর্যায়ক্রমে একের পর এক ইউনিট ঘটনাস্থলে যায়। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত ৫০টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে যোগ দিয়েছে।

জানা গেছে, বঙ্গবাজারের আগুন ছড়িয়ে পড়ে মহানগর শপিং কমপ্লেক্সে। সেই আগুনে পুড়েছে হেড কোয়ার্টারের ভেতরের চারতলা পুলিশ ব্যারাক ভবন।

৯৯৯ এর সেবা কার্যক্রমের প্রধান এডিশনাল ডিআইজি মোহাম্মদ তবারক উল্লাহ ঢাকা মেইলকে বলেন, সকাল ১০টা ৩০ মিনিট থেকে আমাদের ৯৯৯ এর সেবা বন্ধ আছে। আমাদের যে সেবা কার্যক্রম সেখানে আমাদের হেড কোয়ার্টারের অনেক ইন্টার লিঙ্ক জড়িত। আগুনের কারণে সাময়িক বন্ধ করা হলেও পরিস্থিতি বুঝে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে দ্রুতই চালু করা হবে। এই আপতকালীন দেশবাসীকে অনুরোধ করবো জরুরি প্রয়োজনে স্থানীয় থানা বা ফায়ার সার্ভিসের সেবা নেওয়ার জন্য।

এইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর