সোমবার, ৬ মে, ২০২৪, ঢাকা

বঙ্গবাজার এলাকায় ইন্টারনেটে ধীরগতি

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪ এপ্রিল ২০২৩, ১১:৪৮ এএম

শেয়ার করুন:

বঙ্গবাজার এলাকায় ইন্টারনেটে ধীরগতি

রাজধানীর বঙ্গবাজারের আশপাশে এলাকায় ইন্টারনেটে ধীরগতি দেখা গেছে। এতে গণমাধ্যমকর্মীদের সংবাদ সরবরাহ করতে বেশ বেগ পেতে হচ্ছে। পাশাপাশি মোবাইল নেটেও সমস্যা দেখা দিচ্ছে।

Fireভয়াবহ এই অগ্নিকাণ্ডের খবরে ঘটনাস্থলে সকাল থেকেই দেশি-বিদেশি গণমাধ্যমের কর্মীরা খবর সংগ্রহের কাজ করছেন। তবে ইন্টারনেট ও মোবাইল নেটওয়ার্ক দুর্বল থাকায় যথাসময়ে সংবাদ পাঠাতে সমস্যায় পড়ছেন তারা। কেউ কেউ ছবি ও ভিডিও সংগ্রহ করে ঘটনাস্থলে থেকে দূরে কোথায়ও গিয়ে সেগুলো অফিসে পাঠাচ্ছেন।


বিজ্ঞাপন


Fireএ ব্যাপারে বেশ কয়েকজন গণমাধ্যমকর্মীর সঙ্গে কথা হলে তারা বলেন, আগুনের তাৎক্ষণিক তথ্য অফিসে পাঠাতে কিছুটা দেরি হচ্ছে। কারণ ইন্টারনেটের গতি খুবই কম। বার বার চেষ্টা করেও নিউজ পাঠানো মুশকিল হয়ে উঠছে। তাই নিউজ সংগ্রহ করে দুরে কোথায় গিয়ে সেগুলো পাঠানোর চেষ্টা করছি।

Fireমঙ্গলবার (৪ এপ্রিল) ভোর ৬টার দিকে গুলিস্তানের বঙ্গবাজারে এই অগ্নিকাণ্ড ঘটে। এর পাশেই ফায়ার সার্ভিসের সদর দফতর হওয়ায় সকাল ৬টা ১০ মিনিটের দিকে আগুনের খবর পেয়ে দুই মিনিটের মাথায় ৬টা ১২ মিনিটের দিকে ঘটনাস্থলে পৌঁছায় প্রথম ইউনিট। পরে পানির সংকট ও তীব্র বাতাসের ফলে তীব্রতা বাড়ায় আগুন নেভাতে বেশ বেগ পেতে হয়। দুপুর সোয়া ১২টার দিকে এ রিপোর্ট লিখা পর্যন্ত প্রায় সাড়ে ৫ ঘণ্টা পেরলেও এখনো আগুন নিয়ন্ত্রণে আসেনি।

এআইএম/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর