রোববার, ৫ মে, ২০২৪, ঢাকা

আগুন নেভাতে গিয়ে ধোঁয়ায় অসুস্থ ফায়ার ফাইটার মেহেদী

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪ এপ্রিল ২০২৩, ০১:৫২ পিএম

শেয়ার করুন:

আগুন নেভাতে গিয়ে ধোঁয়ায় অসুস্থ ফায়ার ফাইটার মেহেদী

রাজধানীর বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে অসুস্থ হয়ে মেহদী হাসান (২৫) নামে একজন শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি রয়েছেন। তিনি ফায়ার সার্ভিসের কর্মী। অগ্নিকাণ্ড কবলিত মার্কেটটির তিনতলায় আগুন নেভাতে গিয়ে ধোঁয়ায় অসুস্থ হন।

মঙ্গলবার (৪ এপ্রিল) বার্ন হাসপাতাল ও ফায়ার সার্ভিস সূত্রে এই তথ্য নিশ্চিত করেছে।


বিজ্ঞাপন


হাসপাতাল সূত্র জানায়, বঙ্গবাজারে আগুনের ঘটনায় শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি হাসপাতালে মোট তিনজন রোগী ভর্তি হয়েছিল। তাদের মধ্যে দুজন প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ছেড়েছেন। বাকি একজন বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। তবে তাদের কারোরই বার্ন ছিল না। 

মোশাররফ নামে এক ফায়ার সার্ভিস কর্মী ঢাকা মেইলকে বলেন, ফায়ার সার্ভিসের মোট তিনজনকে হাসপাতালটিতে নিয়ে আসা হয়েছিল। তারা প্রত্যেকে তিনতালায় আগুন নেভাতে গিয়ে আহত হন। ভবনটিতে ঢোকার পথ স্টিলের একটি দরজা দিয়ে আটকানো ছিল। আগুন নেভানোর উদ্দেশ্যে তারা দরজাটি ভাঙলে সাথে সাথে প্রচণ্ড ধোঁয়ায় ছিটকে পড়েন তারা। এ অবস্থায় তাদের উদ্ধার করে বার্ন হাসপাতালে আনা হয়। 

বর্তমানে ভর্তি রোগীর তথ্য জানতে চাইলে তিনি বলেন, বর্তমানে ভর্তি ব্যক্তির নাম মেহেদী হাসান। তার বয়স ২৫ বছর। অন্য দুইজনকে ছেড়ে দেওয়া হলেও, মেহেদী হাসান অবস্থা কিছুটা গুরুতর হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। তিনি বর্তমানের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। তবে তার দেহেও কোনো বার্ন নেই। তিনি মোটামুটি আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা। 

এমএইচ/এইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর