শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

গুলিস্তান বিস্ফোরণে আহতদের রক্ত দিচ্ছে ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭ মার্চ ২০২৩, ০৯:২১ পিএম

শেয়ার করুন:

গুলিস্তান বিস্ফোরণে আহতদের রক্ত দিচ্ছে ছাত্রলীগ

রাজধানীর গুলিস্তানের পাশে সিদ্দিকবাজারে বিস্ফোরণের ঘটনায় আহতের জন্য স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি হাতে নিয়েছে ছাত্রলীগ। সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেনের নেতৃত্বে জরুরি বিভাগের সামনে এই কর্মসূচি চলমান রয়েছে।

ছাত্রলীগের কর্মসূচিতে লাইন দিয়ে রক্ত দেওয়ার জন্য নাম যুক্ত করছেন সাধারণ মানুষ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। রক্তদানে আগ্রহী সকল মানুষকে ছাত্রলীগের নির্ধারিত বেঞ্চে যোগাযোগের জন্য আহ্বান জানাচ্ছেন তারা।


বিজ্ঞাপন


এই কর্মসূচিকে কেন্দ্র করে সংগঠনের কেন্দ্রীয়, ঢাকা বিশ্ববিদ্যালয় ও ঢাকা মেডিকেলসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা ঢামেকে অবস্থান নিয়েছেন।

এ বিষয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন বলেন, এ ঘটনায় যতক্ষণ পর্যন্ত সকলের স্বাস্থ্যসেবা নিশ্চিত না হবে, ছাত্রলীগের নেতাকর্মীরা ঢামেকে অবস্থান করবে। আমাদের ইন্টার্নসহ চিকিৎসক যারা রয়েছেন তারা এখানে অবস্থান করছেন। এছাড়া রক্ত দিতে আগ্রহী নেতাকর্মীরা এখানে রয়েছেন। যাদের যখন যে রক্তের প্রয়োজন হবে আমরা তা সরবরাহ করবো।

gg

সমবেদনা জানিয়ে তিনি বলেন, এখানে যারা আহত-নিহত হয়েছে বাংলাদেশ ছাত্রলীগ তাদের প্রতি সমবেদনা জানাচ্ছে। তাদের সকলধরনের সহযোগিতার জন্য আমরা প্রস্তুত রয়েছি। ইতোমধ্যে আমাদের একটা তথ্য কেন্দ্র করা হয়েছে। স্বজনদের খুঁজতে আসা মানুষেরা এখান থেকে তথ্য পাবেন। এছাড়া তারা যেকোনো সহযোগিতার প্রয়োজনে আমাদের জানালে আমরা আমাদের সাধ্যমতো তাদের সহযোগিতা দেওয়ার চেষ্টা করব।


বিজ্ঞাপন


এমএইচ/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর