শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

ব্র্যাক ব্যাংকের গুলিস্তান শাখার টাকা সরানো হচ্ছে

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮ মার্চ ২০২৩, ১২:২৬ পিএম

শেয়ার করুন:

ব্র্যাক ব্যাংকের গুলিস্তান শাখার টাকা সরানো হচ্ছে

বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত ব্র্যাক ব্যাংকের গুলিস্তান ব্রাঞ্চ আপাতত বন্ধ করে দেওয়া হয়েছে। যে কারণে নতুন করে ব্রাঞ্চ চালুর আগ পর্যন্ত নবাবপুর ব্রাঞ্চে কার্যক্রম চালাবে ব্যাংকটি।

বুধবার (৮ মার্চ) বেলা ১২টার দিকে দুটি গাড়িতে করে পুলিশের সহযোগিতায় টাকা সরিয়ে নেওয়া হচ্ছে নতুন নবাবপুর ব্রাঞ্চে।


বিজ্ঞাপন


ব্যাংকের একজন কর্মকর্তা ঢাকা মেইলকে বলেন, আজকে সরকারি ছুটি। তাই ব্যাংক বন্ধ। কবে নাগাদ গুলিস্তান ব্রাঞ্চ চালু হবে বলা যাচ্ছে না। তাই ম্যানেজমেন্টের সিদ্ধান্ত অনুযায়ী আপাতত নবাবপুর ব্রাঞ্চে সাময়িক কার্যক্রম চলবে। সেজন্য এখানকার টাকা পয়সা সরিয়ে নিয়ে যাওয়া হচ্ছে।

মঙ্গলবার (৭ মার্চ) বিকেল পৌনে পাঁচটার দিকে গুলিস্তানে বিআরটিসির বাস কাউন্টারের কাছে সিদ্দিকবাজারে সাততলা একটি ভবনে বিস্ফোরণ ঘটে। এতে পাশের আরেকটি পাঁচতলা ভবনও ক্ষতিগ্রস্ত হয়। এর মধ্যে সাততলা ভবনের বেজমেন্ট, প্রথম ও দোতলা বিধ্বস্ত হয়। আর পাঁচতলা ভবনের নিচতলা ক্ষতিগ্রস্ত হয়েছে। এই ভবনের দ্বিতীয় থেকে পঞ্চমতলা পর্যন্ত ব্র্যাক ব্যাংকের কার্যালয়। সেখানে উদ্ধারকাজ চালায় ফায়ার সার্ভিসের ১১টি ইউনিট।

বিস্ফোরণের পর ভবনটি ঝুঁকিপূর্ণ হয়ে পড়ায় রাত পৌনে ১১টার দিকে উদ্ধারকাজ স্থগিত করা হয়। এই বিস্ফোরণে শেষ খবর পাওয়া পর্যন্ত ১৭ জনের মৃত্যু নিশ্চিত করা হয়েছে। আহত হয়েছেন দেড় শতাধিকের বেশি। এখনো কয়েকজন নিখোঁজ আছেন।

বিইউ/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর