শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

গুলিস্তানে বিস্ফোরণের ঘটনায় আরেক মামলা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০ মার্চ ২০২৩, ০৩:৫৫ পিএম

শেয়ার করুন:

গুলিস্তানে বিস্ফোরণের ঘটনায় আরেক মামলা

রাজধানীর গুলিস্তানের সিদ্দিকবাজারে ক্যাফে কুইন ভবনে বিস্ফোরণের ঘটনায় বংশাল থানায় আরও একটি মামলা দায়ের হয়েছে। অবহেলার অভিযোগ এনে পুলিশ বাদী হয়ে মামলাটি দায়ের করে। 

বৃহস্পতিবার (৯ মার্চ) দিবাগত রাতে বংশাল থানায় মামলাটি দায়ের হয়েছে।


বিজ্ঞাপন


মামলার বিষয়টি নিশ্চিত করে শুক্রবার (১০ মার্চ) বংশাল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুজিবুর রহমান বলেন, সিদ্দিকবাজারের বিস্ফোরণের ঘটনায় অবহেলার অভিযোগ এনে একটি মামলা হয়েছে গতকাল রাতে। মামলার বাদী পুলিশ। মামলায় অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

gul

বংশাল থানা সূত্রে জানা যায়, অবহেলার অভিযোগে ৩০৪ (ক) ধারায় মামলাটি হয়েছে। মামলায় তদন্ত করে দেখা হচ্ছে ভবনের গ্যাস সংযোগ ও নকশাসহ কি কি গাফিলতি রয়েছে। ভবন মালিকসহ সংশ্লিষ্টদের কোনো দায় আছে কিনা সেটিও মামলায় তদন্ত করে দেখা হচ্ছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার (৭ মার্চ) বিকেল পৌনে ৫টার দিকে গুলিস্তানে বিআরটিসির বাস কাউন্টারের কাছে সিদ্দিকবাজারে সাততলা একটি ভবনে বিস্ফোরণ ঘটে। এতে পাশের আরেকটি পাঁচতলা ভবনও ক্ষতিগ্রস্ত হয়। এরমধ্যে সাততলা ভবনের বেজমেন্ট, প্রথম ও দোতলা বিধ্বস্ত হয়। আর পাঁচতলা ভবনের নিচতলা ক্ষতিগ্রস্ত হয়েছে। এই ভবনের দ্বিতীয় থেকে পঞ্চম তলা পর্যন্ত ব্র্যাক ব্যাংকের কার্যালয়। এখন পর্যন্ত এই ঘটনায় মৃতের সংখ্যা ২২। এছাড়া এ ঘটনায় আহত হয়েছেন প্রায় দেড় শতাধিক।


বিজ্ঞাপন


কেআর/এমএইচএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর