শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

ব্যবসায়ী সুমনের খোঁজে স্বজন-বন্ধুদের অপেক্ষা

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮ মার্চ ২০২৩, ১১:৩১ এএম

শেয়ার করুন:

ব্যবসায়ী সুমনের খোঁজে স্বজন-বন্ধুদের অপেক্ষা

রাজধানীর গুলিস্তানের পাশে সিদ্দিকবাজারের যে ভবনটিতে বিস্ফোরণের ঘটনা ঘটেছে তার সম্মুখভাবে অনীকা এজেন্সির মালিক মনিরুদ্দীন সুমনের এখনো কোনো খোঁজ মেলেনি। তার দোকানের ম্যানেজার ইসমাইল ও বিক্রয়কর্মী সম্রাটের মরদেহ পাওয়া গেছে। এমন অবস্থায় সুমনের বেঁচে থাকার সম্ভাবনা ক্ষীণ হলেও তার স্বজন ও বন্ধুরা এসেছেন লাশ হলেও যেন পাওয়া যায়।

বুধবার (৮ মার্চ) সকালে সুমনের সঙ্গে ব্যবসা করেন এবং ঘনিষ্ঠ বন্ধু পরিচয় দেওয়া তিনজন বলেন, এত মানুষের খোঁজ পাওয়া গেল, কিন্তু আমার বন্ধুকে এখনো পাইনি। আমার তার সন্ধান চাই।


বিজ্ঞাপন


জানা গেছে, মঙ্গলবার বিস্ফোরণের সময় ইসমাইল ও সম্রাটসহ দোকানেই ছিলেন মালিক সুমন। তার বাসা পুরান ঢাকার মালিটোলায়।

sumon2

সুমনের বন্ধুদের একজন হানিফুর রহমান ঢাকা মেইলকে বলেন, সুমন ঘটনার পাঁচ মিনিট আগে পাশের দোকান থেকে চা খেয়ে নিজের দোকানে যান। ঘটনার সময় তিনি দোকানের ভেতরেই ছিলেন। তার খোঁজ পেতে আমরা বন্ধুরা এসেছি। তার ফোনে কল ঢুকছে। কিন্তু তাকে পাওয়া যাচ্ছে না।

অন্যদিকে নিখোঁজ সুমনের ছোট ভাই নিয়াজ মোর্শেদ তাওহীদ ফায়ার সার্ভিসের কর্মীদের কাছে ভাইকে খুঁজে দেওয়ার আকুতি জানিয়ে বলেন, সবার খোঁজ মিললেও আমার ভাইয়ের খোঁজ পাচ্ছি না। আমার ভাইকে উদ্ধার করে দিন।


বিজ্ঞাপন


মঙ্গলবারের বিস্ফোরণে এ পর্যন্ত ১৯ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আহত অর্ধশতাধিক ছাড়িয়েছে। তবে আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বিইউ/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর