শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিধ্বস্ত ভবন থেকে স্বপনের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯ মার্চ ২০২৩, ১২:২৫ পিএম

শেয়ার করুন:

বিধ্বস্ত ভবন থেকে স্বপনের মরদেহ উদ্ধার

গুলিস্তানের সিদ্দিক বাজারে বিস্ফোরণে বিধ্বস্ত হওয়া ভবন থেকে মেহেদি হাসান স্বপনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার গ্রামের বাড়ি নোয়াখালী সোনাইমুড়ীর বজরা এলাকায়। ঘটনাটিতে এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ২১ জনে।

বৃহস্পতিবার (০৯ মার্চ) দুপুরে ঢাকা মেইলকে এ তথ্য নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার লিমা খানম।


বিজ্ঞাপন


তিনি বলেন, বিস্ফোরিত ভবনে আজ আরও একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। দুপুর সোয়া ১২টায় মরদেহটি বিধ্বস্ত ভবন থেকে বের করে আনা হয়।

dm

গত মঙ্গলবার (০৭ মার্চ) বিকেল পৌনে ৫টার দিকে গুলিস্তানে বিআরটিসির বাস কাউন্টারের কাছে সিদ্দিকবাজারে সাততলা একটি ভবনে বিস্ফোরণ ঘটে। এতে পাশের আরেকটি পাঁচতলা ভবনও ক্ষতিগ্রস্ত হয়। এরমধ্যে সাততলা ভবনের বেজমেন্ট, প্রথম ও দোতলা বিধ্বস্ত হয়। আর পাঁচতলা ভবনের নিচতলা ক্ষতিগ্রস্ত হয়েছে। এই ভবনের দ্বিতীয় থেকে পঞ্চম তলা পর্যন্ত ব্র্যাক ব্যাংকের কার্যালয়। পরে সেখানে উদ্ধারকাজ চালায় ফায়ার সার্ভিসের ১১টি ইউনিট।

বিস্ফোরণের পর ভবনটি ঝুঁকিপূর্ণ হয়ে পড়ায় ঘটনার দিন রাত পৌনে ১১টার দিকে উদ্ধারকাজ স্থগিত করা হয়। এরপর বুধবার আবারও দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ চলে। আজ তৃতীয় দিনের মতো উদ্ধার কাজ চলছে। আজ দুপুরে আরেকটি মরদেহ উদ্ধার হওয়ায় এখন মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ২১ জনে। এছাড়া এ ঘটনায় আহত হয়েছেন প্রায় দেড় শতাধিক।


বিজ্ঞাপন


/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর