বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

গুলিস্তানে বিস্ফোরণস্থলে স্বরাষ্ট্রমন্ত্রী

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮ মার্চ ২০২৩, ১২:৩৯ পিএম

শেয়ার করুন:

গুলিস্তানে বিস্ফোরণস্থলে স্বরাষ্ট্রমন্ত্রী

রাজধানীর গুলিস্তানের পাশে সিদ্দিকবাজার এলাকায় বিস্ফোরণের ঘটনায় দ্বিতীয় দিন ঘটনাস্থলে এসেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বুধবার (৮ মার্চ) দুপুর বারোটা ২৩ মিনিটে তিনি ঘটনাস্থলে আসেন। এ সময় তাকে রিসিভ করেন ঢাকা মহানগর পুলিশের কমিশনার খন্দকার গোলাম ফারুক।


বিজ্ঞাপন


এছাড়াও ঘটনাস্থলে এসেছেন দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র সাঈদ খোকন, র‍্যাব, পুলিশ ও সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা।

মঙ্গলবার (৭ মার্চ) বিকেল পৌনে পাঁচটার দিকে গুলিস্তানে বিআরটিসির বাস কাউন্টারের কাছে সিদ্দিকবাজারে সাততলা একটি ভবনে বিস্ফোরণ ঘটে। এতে পাশের আরেকটি পাঁচতলা ভবনও ক্ষতিগ্রস্ত হয়। এর মধ্যে সাততলা ভবনের বেজমেন্ট, প্রথম ও দোতলা বিধ্বস্ত হয়। আর পাঁচতলা ভবনের নিচতলা ক্ষতিগ্রস্ত হয়েছে। এই ভবনের দ্বিতীয় থেকে পঞ্চমতলা পর্যন্ত ব্র্যাক ব্যাংকের কার্যালয়। সেখানে উদ্ধারকাজ চালায় ফায়ার সার্ভিসের ১১টি ইউনিট।

বিস্ফোরণের পর ভবনটি ঝুঁকিপূর্ণ হয়ে পড়ায় রাত পৌনে ১১টার দিকে উদ্ধারকাজ স্থগিত করা হয়। এই বিস্ফোরণে শেষ খবর পাওয়া পর্যন্ত ১৭ জনের মৃত্যু নিশ্চিত করা হয়েছে। আহত হয়েছেন দেড় শতাধিকের বেশি। এখনো কয়েকজন নিখোঁজ আছেন।

এমআইকে/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর