শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

সিদ্দিকবাজারে বিস্ফোরণের ঘটনায় ঢামেকে চিকিৎসাধীন ২০ জন

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮ মার্চ ২০২৩, ১১:১২ এএম

শেয়ার করুন:

সিদ্দিকবাজারে বিস্ফোরণের ঘটনায় ঢামেকে চিকিৎসাধীন ২০ জন

গুলিস্তানের সিদ্দিকবাজারে বিস্ফোরণের ঘটনায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে এখন পর্যন্ত মোট ২০ জন চিকিৎসাধীন রয়েছে। তারা সকলেই হাসপাতালটির বিভিন্ন ওয়ার্ডে চিকিৎসা নিচ্ছেন।

বুধবার (৮ মার্চ) সকাল সাড়ে ১০টায় ঢামেক হাসপাতালে ঢাকা জেলা প্রশাসনের সহায়তা কেন্দ্র ও কন্ট্রোল রুম এই তথ্য নিশ্চিত করেছে।


বিজ্ঞাপন


তারা জানান, সিদ্দিকবাজারের ঘটনায় ঢাকা মেডিকেল কলেজে বর্তমানে ২০ জন চিকিৎসাধীন রয়েছে। তাদেরকে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

dmc

চিকিৎসাধীন ব্যক্তিদের অবস্থার বিষয়ে জানতে চাইলে তারা বলেন, তাদের শারীরিক অবস্থা সম্পর্কে সুস্পষ্ট তথ্য এখন আমাদের কাছে নেই। তবে তাদের কেউ নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেই। 

এছাড়া শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে সর্বশেষ প্রাপ্ত তথ্য অনুযায়ী মোট ১১ জন রোগী চিকিৎসা নিচ্ছেন বলে জানিয়েছে ঢাকা জেলা প্রশাসন। তাদের শরীরে পোড়া রয়েছে।


বিজ্ঞাপন


এর আগে মঙ্গলবার (৭ মার্চ) বিকেল ৪টা ৫০ মিনিটে গুলিস্তানে বিআরটিসির বাস কাউন্টারের কাছে সিদ্দিকবাজারে ভয়াবহ বিস্ফোরণ ঘটে। এতে পাশাপাশি দুটি বহুতল ভবন ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়। একটি ভবন সাততলা এবং আরেকটি পাঁচতলা। এর মধ্যে সাততলা ভবনের বেসমেন্ট, প্রথম ও দ্বিতীয়তলা বিধ্বস্ত হয়েছে। আর পাঁচতলা ভবনের নিচতলা বিধ্বস্ত হয়েছে। এই ভবনের দ্বিতীয় থেকে পঞ্চম তলা পর্যন্ত ব্র্যাক ব্যাংকের কার্যালয়।

এ ঘটনায় এখন পর্যন্ত ১৮ জনের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

এমএইচ/এমএইচএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর