শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

ঘূর্ণিঝড় সিত্রাং: ভেঙে পড়ল বুর্জ খলিফার আদলে তৈরি মণ্ডপ

আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২২, ০৫:৫৯ পিএম

শেয়ার করুন:

ঘূর্ণিঝড় সিত্রাং: ভেঙে পড়ল বুর্জ খলিফার আদলে তৈরি মণ্ডপ

উপকূলের একেবারেই কাছে চলে এসেছে ঘূর্ণিঝড় সিত্রাং। অনেক আগে থেকেই বৃষ্টি শুরু হয়েছে। ঝড়ের প্রভাবে ভেঙে পড়েছে পশ্চিমবঙ্গের দিনহাটায় বুর্জ খলিফার আদলে তৈরি মণ্ডপ। 

টাইমস অব ইন্ডিয়ার বাংলা সংস্করণ এই সময়ের খবরে বলা হয়েছে, দিনহাটা-২ ব্লকের মহাকালহাট এলাকায় একটি কালীপূজার মণ্ডপ ভেঙে পড়েছে। স্থানীয় দয়ারসাগর ক্লাব ও পাঠাগার কমিটির উদ্যোগে প্রায় ৭ লাখ রুপি ব্যয়ে তৈরি করা হয়েছিল বুর্জ খলিফার আদলে এই মণ্ডপটি। 


বিজ্ঞাপন


জানা গেছে, ঝোড়ো হাওয়ার দাপটে সোমবার দুপুরে হুড়মুড়িয়ে ভেঙে পড়ে মণ্ডপটি। ফলে মাথায় হাত পড়েছে পুজো কমিটির। তবে এখনই হাল ছাড়তে নারাজ পূজা উদ্যোক্তারা। 

পূজা কমিটির সম্পাদক তন্ময় বর্মন বলেন, এ বছর আমাদের পূজা ২৫তম বর্ষে পদার্পণ করল। বামন হাটের ডেকরেটর শেখ মণ্ডপ তৈরি করছিলেন। প্রাকৃতিক দুর্যোগ এতটাই ছিল যে হঠাৎ করেই ভেঙে পড়ে মণ্ডপটি। তবে আগামীকালের মধ্যে মণ্ডপটি আবার আগের অবস্থায় ফিরিয়ে আনার চেষ্টা করা হবে।

ঘূর্ণিঝড় সিত্রাংয়ে বাংলাদেশের পাশাপাশি ভারতেরও কিছু অংশে প্রভাব ফেলছে। বাংলাদেশ ঘেঁষা দুই ২৪ পরগনায় প্রবল বৃষ্টিপাত শুরু হয়েছে। তার সঙ্গে চলছে ঝড়ো হাওড়া। কলকাতা, হাওড়া ও সংলগ্ন এলাকাগুলোতেও ঝোড়ো হাওয়া ও বিক্ষিপ্ত বৃষ্টিপাত হচ্ছে। 

একে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর