শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে বিদ্যুৎ বিচ্ছিন্ন বাগেরহাট

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২২, ০৯:৩৯ পিএম

শেয়ার করুন:

ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে বিদ্যুৎ বিচ্ছিন্ন বাগেরহাট

ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে বিকেল থেকে বাগেরহাট উপকূলে ঝড়ো বাতাস বইতে শুরু করেছে। এর ফলে বৈত্যুতিক খুটি ও সঞ্চালন লাইনে গাছ পড়ে  বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়েছে বাগেরহাটের মানুষ। সোমবার(২৪ অক্টোবর) বিকেল থেকে জেলার কোথাও বিদ্যুৎ সংযোগ নেই। কখন বিদ্যুৎ সংযোগ স্বাভাবিক হবে,  দূর্যোগ শেষ হওয়ার আগে তা নিশ্চিত করে বলতে পারছেন না পল্লী বিদ্যুৎ এবং ওজোপাডিকো সংস্থার কর্তা ব্যক্তিরা।

সিত্রাং আতঙ্কের ভিতর বিদ্যুৎ বিহীন হয়ে পড়ায় ঝড়ের খবরা-খবর জানতে পারছেন না অনেকে এই অবস্থায় চরম অসস্তিতে পড়েছেন সাধারণ মানুষ।


বিজ্ঞাপন


বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির সহকারি মহা ব্যবস্থাপক (এজিএম) শরীফ আল মামুন বলেন, ঝড়ো বাতাসে বিভিন্ন এলাকায় বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির বৈদ্যুতিক খুঁটি ও সঞ্চালন লাইন ক্ষতিগ্রস্ত হয়েছে। যার ফলে আমরা বিদ্যুৎ লাইন সচল করতে পারছিনা। আবহাওয়ার পরিস্থিতি ভালো হলে, দ্রুততম সময়ের মধ্যে ক্ষতিগ্রস্ত বৈদ্যুতিক লাইন সংস্কারের মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করা হবে।

ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লি. বাগেরহাটের নির্বাহী প্রকৌশলী জিয়াউল হক বলেন, ঝড়ের প্রভাবে সঞ্চালন লাইন ক্ষতিগ্রস্ত হয়ে  সরবরাহ বন্ধ রয়েছে। ঝড় শেষ হলে দ্রুততম সময়ের মধ্যে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করা হব। 

প্রতিনিধি/একেবি 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর