শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

কুড়িগ্রামে ৮০ জন যাত্রী নিয়ে চরে আটকা পড়েছে নৌকা

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২২, ১১:৩৫ পিএম

শেয়ার করুন:

কুড়িগ্রামে ৮০ জন যাত্রী নিয়ে চরে আটকা পড়েছে নৌকা

কুড়িগ্রামের ব্রহ্মপুত্র নদে রৌমারী ঘাট থেকে চিলমারী আসার পথে ৮০ জন যাত্রী নিয়ে একটি নৌকা চরে আটকা পড়েছে। নদে উত্তাল ঢেউ থাকায় উদ্ধারকারী নৌকা যেতে পারছে না।

স্থানীয়রা জানান, সোমবার (২৪ অক্টোবর) বিকেলে নৌকাটি ৮০ জন যাত্রী নিয়ে চিলমারীর উদ্দেশ্যে ছেড়ে আসে। পথিমধ্যে দমকা হাওয়া ও ঝড়ের মধ্যে পড়ে নৌকাটি। চালকের নিয়ন্ত্রণের বাইরে গেলে বজরাদিয়ার খাতা চরের পাশে ডুবো চরে আটকা পড়ে নৌকাটি।


বিজ্ঞাপন


রাত সোয়া দশটার দিকে চিলমারী থানার ওসি আতিকুর রহমান জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ আমরা সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছি। উদ্ধারকারী নৌকা ঠিক করা হয়েছে। কিন্তু নদের পানি এতোটা উত্তাল যে নৌকা যাওয়ার মতো অবস্থা নেই। অবস্থা একটু স্বাভাবিক হলে অন্য একটি নৌকা গিয়ে তাদের নিয়ে আসবে। এখন পর্যন্ত সকল যাত্রী সেখান ভালো রয়েছে।

সোমবার দুপুর থেকে কুড়িগ্রামে দমকা হাওয়া ও গুঁড়িগুঁড়ি বৃষ্টি হচ্ছে। কোথাও কোথাও ঝড়ে গাছপালা পড়ার খবর পাওয়া গেছে। ফসলের ক্ষতির শঙ্কা করছেন কৃষকরা।

এদিকে কুড়িগ্রামের রাজার হাট কৃষি আবহাওয়া পর্যবেক্ষণ কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সবুর জানান, সুত্রাং এর প্রভাবে আগামীকালও রংপুর বিভাগের কোথাও কোথাও দমকা হাওয়াসহ মাঝারি ধরনের বৃষ্টি হতে পারে।

প্রতিনিধি/একেবি


বিজ্ঞাপন


 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর