শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

মুন্সীগঞ্জে বসতঘরে গাছ ভেঙে পড়ে মা-মেয়ে নিহত

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২২, ০১:৩১ পিএম

শেয়ার করুন:

মুন্সীগঞ্জে বসতঘরে গাছ ভেঙে পড়ে মা-মেয়ে নিহত
ফাইল ফটো

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার কনকসার গ্রামে সিত্রাং ঘূর্ণিঝড়ে গাছ ভেঙে পড়ে বসতঘরের নিচে চাপা পড়ে মা ও মেয়ে নিহত হয়েছেন। এ ঘটনায় বাবা ও ছেলে গুরুতর আহত হয়েছেন।

সোমবার (২৪ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


মঙ্গলবার (২৫ অক্টোবর) সকালে সকালে নিহতদের মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। এসময় আহত অবস্থায় বাবা আব্দুর রাজ্জাককে (৩৫) ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত ছেলে আরাফাতকে (১০) স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়েবীর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন— মা আসমা বেগম আশু (২৮) ও মেয়ে সুরাইয়ার (৩)। 

স্থানীয়দের বরাত ‍দিয়ে ওসি জানান, সিত্রাংয়ের প্রভাবে সোমবার দিনভর বৃষ্টি ও প্রবল বেগে বাতাস বইতে শুরু করে জেলার লৌহজং উপজেলার সর্বত্র। সন্ধ্যার পর বাতাসের গতি বাড়তে থাকে। রাত সাড়ে ১০টার দিকে উপজেলার কনকসার গ্রামে ঝড়ের কবলে টিনের তৈরি ঘরের ওপর গাছ ভেঙে পড়ে। এতে বসতঘর বিধ্বস্ত হয়ে তার নিচে চাপা পড়েন আব্দুর রাজ্জাক, তার স্ত্রী ও ছেলে-মেয়ে। আজ ভোরে স্থানীয় মুসল্লিরা ফজরের নামাজ আদায় করার উদ্দেশ্যে মসজিদে যাওয়ার পথে বিধ্বস্ত অবস্থায় বসতঘরের নিচে ওই পরিবারের সদস্যদের দেখতে পান। পরে তারা আব্দুর রাজ্জাকের স্ত্রী আসমা ও মেয়ে সুরাইয়ার লাশ উদ্ধার করেন। এ সময় জীবিত অবস্থায় আব্দুর রাজ্জাক ও তার ছেলে আরাফাতকে উদ্ধার করে হাসপাতালে পাঠান।


বিজ্ঞাপন


টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর