শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

গাছ উপড়ে পড়ে ঢাকা–বরিশাল ও ঢাকা–খুলনা সড়কে যান চলাচল বন্ধ

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২২, ১২:০৯ এএম

শেয়ার করুন:

গাছ উপড়ে পড়ে ঢাকা–বরিশাল ও ঢাকা–খুলনা সড়কে যান চলাচল বন্ধ
ছবি : ঢাকা মেইল

ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে ফরিদপুরে গাছ উপড়ে পড়ে ঢাকা–খুলনা ও ঢাকা–বরিশাল মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে গেছে। দুটি মহাসড়কের ৮০ কিলোমিটার অংশে অন্তত ২৫টি স্থানে গাছ উপড়ে আছে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (২৪ অক্টোবর) রাত সাড়ে ৮টার পর ফরিদপুর থেকে ভাঙ্গা পর্যন্ত ঢাকা-বরিশাল মহাসড়ক এবং ভাঙ্গা থেকে গোপালগঞ্জ পর্যন্ত ঢাকা–খুলনা মহাসড়কের অন্তত ৮০ কিলোমিটার পথে গাছ উপড়ে পড়ার ঘটনা ঘটেছে। এতে ফরিদপুর থেকে গোপালগঞ্জ পথে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে।


বিজ্ঞাপন


পুলিশ বলছে, ফরিদপুর থেকে ভাঙ্গা পর্যন্ত ঢাকা-বরিশাল মহাসড়কের তালমা পুকুরিয়া এবং ভাঙ্গা থেকে গোপালগঞ্জ পর্যন্ত ঢাকা–খুলনা মহাসড়কের মাঝরা, মাঝিগাতী, রিসাতলা, জয় বাংলা, কাইলার মোড়, মনসুরাবাদসহ অন্তত ২৫টি জায়গায় গাছ উপড়ে পড়েছে।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৈমুর আলম এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুটি মহাসড়কে রাত সাড়ে আটটা থেকে গাছ উপড়ে পড়ার জন্য যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। অন্তত ২৫টি জায়গায় গাছ উপড়ে পড়ার ঘটনা ঘটেছে, তবে কিছু কিছু জায়গা থেকে গাছ অপসারণের কাজ শুরু হয়েছে। যে দুর্যোগময় অবস্থা, তাতে কারও বাইরে বের হওয়া ঠিক হবে না বলে মত দেন তিনি।

প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর