সোমবার, ১৭ জুন, ২০২৪, ঢাকা

৩০ ডিসেম্বর ঢাকায় গণমিছিল করবে বিএনপি

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০২২, ০১:৫৬ পিএম

শেয়ার করুন:

৩০ ডিসেম্বর ঢাকায় গণমিছিল করবে বিএনপি

২৪ ডিসেম্বর ঢাকার গণমিছিল করার যে কর্মসূচি গ্রহণ করেছিল সেই সময় ছয় দিন পিছিয়েছে বিএনপি। নতুন কর্মসূচি অনুযায়ী ৩০ ডিসেম্বর ঢাকায় গণমিছিল করার সিদ্ধান্ত নিয়েছে দলটি। তবে সারাদেশে ২৪ ডিসেম্বরই গণমিছিল করবে তারা।

শনিবার (১৭ ডিসেম্বর) দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই তথ্য দেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।


বিজ্ঞাপন


২৪ ডিসেম্বর ঢাকায় আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল থাকায় বিএনপি ঢাকায় গণমিছিলের কর্মসূচি পিছিয়েছে বলে নজরুল ইসলাম খান জানিয়েছেন।

গত ১০ ডিসেম্বর ঢাকা বিভাগীয় সমাবেশ থেকে ২৪ ডিসেম্বর ঢাকায় গণমিছিলের কর্মসূচি ঘোষণা করেছিল বিএনপি। একই দিন আওয়ামী লীগের জাতীয় সম্মেলন হওয়ার কথা।

আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের দিন রাজধানীসহ সারাদেশে বিএনপির গণমিছিলের কর্মসূচি থাকায় রাজনৈতিক অঙ্গনে চলছিল উত্তেজনা।

নিজেদের বড় কর্মসূচির দিনে বিএনপিকে গণমিছিল না করার অনুরোধ জানানো হয় আওয়ামী লীগের পক্ষ থেকে। তাদের অনুরোধে সায় দিয়ে ২৪ ডিসেম্বর ঢাকায় গণমিছিল না করার কথা জানায় বিএনপি। কিন্তু কবে ঢাকায়  গণমিছিল হবে সে বিষয়টি সম্পর্কে বিএনপির পক্ষ থেকে নতুন কোনো তারিখ দেওয়া হয়নি। অবশেষে আজ নতুন তারিখ ঘোষণা দেন বিএনপি নেতা নজরুল ইসলাম খান।


বিজ্ঞাপন


সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন-বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইমরান সালেহ প্রিন্স ও আব্দুস সালাম আজাদ প্রমুখ।

এমই/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর