বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

থমথমে নয়াপল্টন, জনমনে আতঙ্ক

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮ ডিসেম্বর ২০২২, ১২:২২ পিএম

শেয়ার করুন:

থমথমে নয়াপল্টন, জনমনে আতঙ্ক

রাজধানীর নয়াপল্টন এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। আশপাশের এলাকার অলিগলির গেটগুলো বন্ধ করে দেওয়া হয়েছে। শুধু তাই নয়, আশপাশের মার্কেটগুলোও বন্ধ করে দেওয়া হয়েছে। এতে চরম ভোগান্তির শিকার হচ্ছেন সাধারণ মানুষ।

বৃহস্পতিবার (০৮ ডিসেম্বর) সকালে নয়াপল্টন এলাকা ঘুরে এমন দৃশ্য দেখা গেছে।
 
স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকাল থেকে নাইটিঙ্গেল-ফকিরাপুল মোড়ে ব্যারিকেড বসিয়ে যানবাহন এবং সাধারণ মানুষের চলাচল বন্ধ করেছে পুলিশ। কাউকে এলাকায় প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। জরুরি কাজে স্থানীয়রাও বাসা থেকে বের হতে পারছেন না। এমনকি নয়াপল্টন এলাকার দোকানপাট, বিপনিবিতান, অফিস ও ব্যাংক সকাল থেকে বন্ধ রয়েছে।


বিজ্ঞাপন


শান্তিনগর বাজার গলির বাসিন্দা আবুল হোসেন ঢাকা মেইলকে বলেন, সকালে গলির গেট বন্ধ করে রাখা হয়েছে। বাসা থেকে কোথাও যেতে পারছি না। আমার সন্তানকে স্কুলেও নিয়ে যেতে পারি নাই। 

এদিকে, দুপুর পৌনে ১২টা পর্যন্ত বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে কোনো নেতাকর্মী দেখা যায়নি। পুলিশের দাবি, জনগণের নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া জানান, নিরাপত্তার স্বার্থে গলির গেটগুলো বন্ধ রাখা হয়েছে। গতকাল বুধবার গলির ভেতর থেকে বিএনপি নেতাকর্মীরা এসে পুলিশের ওপর হামলা করেছে। তাই নিরাপত্তার জন্য বাড়তি সর্তকতা অবলম্বন করা হয়েছে।

কেআর/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর