রোববার, ২৩ জুন, ২০২৪, ঢাকা

নিরাপত্তা জোরদারে হেলিকপ্টার নিয়ে টহলে র‍্যাব

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২২, ১১:৪৩ এএম

শেয়ার করুন:

নিরাপত্তা জোরদারে হেলিকপ্টার নিয়ে টহলে র‍্যাব

বিএনপির ঢাকা বিভাগীয় সমাবেশকে ঘিরে রাজধানীতে সর্তক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। সমাবেশের আশপাশ এলাকা ও বিভিন্ন মোড়ে মোড়ে পুলিশের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। এছাড়া নিরাপত্তা জোরদারে সতর্ক অবস্থানে আছে এলিট ফোর্স র‌্যাবও।

শনিবার (১০ ডিসেম্বর) সকালে সমাবেশস্থলের আশপাশ এলাকায় পুলিশের ব্যাপক উপস্থিতি চোখে পড়েছে। র‌্যাব সদস্যদের আকাশে হেলিকপ্টার নিয়ে চক্কর দিতে দেখা গেছে।


বিজ্ঞাপন


police-3সরেজমিনে যাত্রাবাড়ী, টিকাটুলি, কমলাপুর, সায়েদাবাদ এলাকা ঘুরে পুলিশ অবস্থান চোখে পড়েছে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম ঢাকা মেইলকে বলেন, যেকোনো পরিস্থিতি মোকাবিলায় আমরা সর্তক অবস্থানে আছি। সমাবেশকে কেন্দ্র করে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

পুলিশের পাশাপাশি র‌্যাব সদস্যরাও দায়িত্ব পালন করছেন। নিরাপত্তা জোরদারে গোলাপবাগে বিএনপির সমাবেশস্থলের ওপর দিয়ে র‍্যাব হেলিকপ্টারে করে নজরদারি করছে।

police-1এলিট ফোর্সটির আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন ঢাকা মেইলকে বলেন, বিএনপির জনসমাবেশ ঘিরে র‍্যাবের পক্ষ থেকে রুটিন পেট্রোল, চেকপোস্ট রয়েছে। কোনো ধরনের নাশকতামূলক পরিস্থিতি যেন না সৃষ্টি হয়, সেজন্য পোশাকে-সাদা পোশাকে র‍্যাবের গোয়েন্দা সদস্যদের মোতায়েন করা হয়েছে। এছাড়া সাইবার ওয়ার্ল্ডে আমাদের গোয়েন্দা নজরদারি রয়েছে যাতে করে কোনো ধরনের উস্কানিমূলক প্রচার-প্রচারণা চালিয়ে নাশকতার চেষ্টা না করা হয়।


বিজ্ঞাপন


কেআর/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর