সোমবার, ১৭ জুন, ২০২৪, ঢাকা

দুপুরে নয়াপল্টন কার্যালয়ে যাবেন বিএনপির সিনিয়র নেতারা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০২২, ০৭:২৪ এএম

শেয়ার করুন:

দুপুরে নয়াপল্টন কার্যালয়ে যাবেন বিএনপির সিনিয়র নেতারা

আজ সোমবার (১২ ডিসেম্বর) দুপুরে বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয় পরিদর্শনে যাবেন দলটির সিনিয়র নেতারা।

দলটির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানান।


বিজ্ঞাপন


তিনি বলেন, ১২ ডিসেম্বর (সোমবার) বেলা ১১টায় নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় অফিসে স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনসহ সিনিয়র নেতারা যাবেন।

এর আগে ঢাকা বিভাগীয় সমাবেশের আগে গত বুধবার রাজধানীর নয়াপল্টনে সংঘর্ষের জেরে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে তালা মেরে রাখে। চার দিন পর গতকাল রোববার দুপুর সোয়া একটার দিকে বিএনপি কার্যালয়ের গেট খুলে দেয় পুলিশ।

কার্যালয় খোলার পর একে একে ভেতরে প্রবেশ করেন বিএনপির সাংগঠনিক ও ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক সৈয়দ ইমরান সালেহ প্রিন্স, সহদপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, নির্বাহী সদস্য সাত্তার পাটোয়ারীসহ নেতা-কর্মীরা।

বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ে ভেতরে পরিদর্শন শেষে দলের দফতরের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, কার্যালয়ের ভেতরে তাণ্ডবের দৃশ্য দেখেছি। এ তাণ্ডব চালানোর জন্য সরকার দায়ী।


বিজ্ঞাপন


এমরান সালেহ প্রিন্স বলেন, নয়াপল্টনে বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ে যে তাণ্ডব চালানো হয়েছে, এটা দেখে আমরা হতভম্ব। বিএনপি একটি সভ্য দেশের গণতান্ত্রিক রাজনৈতিক দল। যে দল দেশের গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য, দেশের মানুষের অধিকার ফেরানোর জন্য লড়াই করছে, সংগ্রাম করছে, সেই দলের কেন্দ্রীয় কার্যালয়ের প্রতিটি অঙ্গ সহযোগী সংগঠনের দফতরে লন্ড-ভন্ড করে ফেলেছে। 

তিনি বলেন, সরকার যেভাবে দেশকে লন্ড-ভন্ড করে দিয়েছে, একইভাবে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় লন্ড-ভন্ড করে দিয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। 

বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের দফতরের কম্পিউটার চিপিইউ ছাড়া সদস্যদের মাসিক চাঁদার টাকা রাখার আলমারি ভেঙে সবকিছু নিয়ে গেছে বলে অভিযোগ করেন বিএনপির এই সাংগঠনিক সম্পাদক।

/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর