শনিবার, ২৫ মে, ২০২৪, ঢাকা

পাড়ায়-মহল্লায় সতর্ক পাহারায় আ.লীগ নেতাকর্মীরা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২২, ১০:৩৪ এএম

শেয়ার করুন:

পাড়ায়-মহল্লায় সতর্ক পাহারায় আ.লীগ নেতাকর্মীরা

ঢাকায় বিএনপির সমাবেশকে কেন্দ্র করে সতর্ক অবস্থানে আছে আওয়ামী লীগ। সমাবেশকে কেন্দ্র করে বিএনপি যেন কোনো সহিংসতা করতে না পারে সে বিষয়ে সতর্ক থাকতে দলীয় নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা এবং সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

দলীয় নির্দেশ মেনে শনিবার ভোর থেকেই অবস্থান কর্মসূচি পালন করছে আওয়ামী লীগ।


বিজ্ঞাপন


রাজধানীর প্রতিটি থানা ওয়ার্ড এমনকি গলির মুখে ও অবস্থান নিয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মীরাও। নগরীর গুরুত্বপূর্ণ মোড়গুলোতে আওয়ামী লীগের নেতাকর্মীদের অবস্থান চোখে পড়ার মতো৷

rafique-2কেন্দ্রীয় আওয়ামী লীগের ডাকে সাড়া দিয়ে দলটির এই অবস্থান কর্মসূচিতে নেতাকর্মীদের উপস্থিতিও ব্যাপক। 

অবস্থান কর্মসূচির পাশাপাশি নিজ নিজ থানা ওয়ার্ড ইউনিক এলাকায় মোটরসাইকেলে করে শোডাউন করতে দেখা গেছে আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, সেবক লীগ, তাঁতী লীগ, শ্রমিক লীগ, বঙ্গবন্ধুর সৈনিক লীগ ও মৎস্যজীবী লীগ নেতাকর্মীদের। কেউ কেউ শোডাউন করছেন পায়ে হেঁটে।

rafique-3


বিজ্ঞাপন


মোহাম্মদপুর বাসস্ট্যান্ড, শিয়া মসজিদ মোড়, ধানমণ্ডি ১৫ নম্বর, ধানমন্ডি সাত মসজিদ রোডে এ বিপুল সংখ্যক নেতাকর্মীদের অবস্থান দেখা গেছে। অনেকে অবস্থান নিয়েছেন ধানমণ্ডি ৩/এ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের সামনে। 

অবস্থান না নিলেও সড়কে শোডাউন দিচ্ছেন ঢাকা কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা। নিউ মার্কেটে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকার প্রবেশমুখেই অবস্থান নিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা।

কারই/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর