শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

স্পিকারের কাছে রোববার পদত্যাগপত্র জমা দেবেন বিএনপির এমপিরা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২২, ০৯:৫২ পিএম

শেয়ার করুন:

স্পিকারের কাছে রোববার পদত্যাগপত্র জমা দেবেন বিএনপির এমপিরা
ফাইল ছবি

ঢাকা বিভাগীয় গণসমাবেশের ঘোষণা অনুযায়ী জাতীয় সংসদ থেকে পদত্যাগ করতে যাচ্ছেন বিএনপির সাত এমপি। আগামীকাল রোববার (১১ ডিসেম্বর) বেলা ১১টার দিকে জাতীয় সংসদ ভবনে স্পিকারের কার্যালয়ে গিয়ে নিজেদের পদত্যাগপত্র জমা দেবেন বিএনপির এই এমপিরা।

এর আগে শনিবার (১০ ডিসেম্বর) বিকালে সায়দাবাদের গোলাপবাগ মাঠের জনসভা থেকে বিএনপির সাত এমপির পদত্যাগ করতে যাওয়ার বিষয়টি জানান বগুড়া-৬ আসনের সংসদ সদস্য জিএম সিরাজ। পরে বক্তব্য রাখতে গিয়ে সংসদ সদস্য রুমিন ফারহানাও বলেন, আমাদের সাত এমপি পদত্যাগের ঘোষণা দিচ্ছে। আজকে ইমেইলে পদত্যাগপত্র স্পিকারের কাছে পাঠানো হয়েছে। আগামীকাল হাতে হাতে দেওয়া হবে।


বিজ্ঞাপন


>> আরও পড়ুন: সংসদ থেকে পদত্যাগের ঘোষণা বিএনপির এমপিদের

পদত্যাগের ঘোষণা দেওয়া বিএনপির সাত এমপিরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উকিল আবদুস সাত্তার, চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের হারুনুর রশীদ, বগুড়া-৬ আসনের গোলাম মোহাম্মদ সিরাজ, বগুড়া-৪ আসনের মোশাররফ হোসেন, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের আমিনুল ইসলাম, ঠাকুরগাঁও-৩ আসনের জাহিদুর রহমান জাহিদ ও সংরক্ষিত মহিলা আসনের রুমিন ফারহানা।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শামসুদ্দীন দিদার এই তথ্য নিশ্চিত করেছেন। সেই সঙ্গে দলীয় সিদ্ধান্তেই সংসদ থেকে এই পদত্যাগ বলে জানিয়েছেন সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ।

এমই/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর