সোমবার, ১৭ জুন, ২০২৪, ঢাকা

ফখরুলকে বাসা থেকে তুলে নেওয়ার বিষয়ে যা বললেন তার স্ত্রী

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯ ডিসেম্বর ২০২২, ০৮:২৬ এএম

শেয়ার করুন:

ফখরুলকে বাসা থেকে তুলে নেওয়ার বিষয়ে যা বললেন তার স্ত্রী

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে তাদের বাসা থেকে গোয়েন্দা পুলিশ (ডিবি) তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) গভীর রাতে তাদের তুলে নিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন দলটির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান।


বিজ্ঞাপন


এদিকে মির্জা ফখরুলকে তুলে নিয়ে যাওয়ার পর গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেছেন তার স্ত্রী রাহাত আরা বেগম।

কারা নিয়ে গেছে— সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মির্জা ফখরুলের স্ত্রী রাহাত আরা বেগম বলেন, তাদের বললাম আপনার কেন এসেছেন, তারা বলেছেন উপরের নির্দেশে এসেছি। তাদের একটাই কথা উপরের নির্দেশে নিয়ে যাচ্ছি। কার নির্দেশে নিয়ে যাচ্ছে এটা বলেনি।

মির্জা ফখরুলের শরীর অনেক খারাপ বলে জানান রাহাত আরা বেগম। তিনি বলেন, মির্জা ফখরুল রাতেই বাসা এসেছেন। শরীর বেশ খারাপ। এসেই ঘুমিয়ে গেছেন। যে কাপড়-চোপড় পরেছিলেন সেভাবেই।

গোয়েন্দা পুলিশের সদস্যরা রাত ৩টায় এসে ফখরুলকে নিয়ে সাড়ে ৩টার মধ্যে বের হয়ে গেছেন জানিয়ে তিনি বলেন, চার-পাঁচটা গাড়ি নিয়ে রাত ১০টা থেকেই ওরা নাকি এখানে টহল দিচ্ছিল। আগে থেকেই হয়তো তাদের গ্রেফতার করার পরিকল্পনা ছিল। রাত ৩টার দিকে দরজা খুলতে বলে। তারা রাস্তার আলোও বন্ধ করে দিয়েছে।


বিজ্ঞাপন


>আরও পড়ুন: ফখরুল ও আব্বাসকে বাসা থেকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ

রাহাত আরা বেগম বলেন, চারজন উপরে আসছিলেন। তাদের বসানো হয়েছিল। তারা বলেছেন, তাকে (মির্জা ফখরুল) নিয়ে যাবেন। পরে শুনেছি নিচে দরজা না খোলায় সিকিউরিটি গার্ডকে চড় থাপ্পড় মারা হয়েছে। 

তিনি আরও বলেন, তবে তারা (আজ রাতে) বাসায় এসে আমাদের সঙ্গে খারাপ ব্যবহার করেনি। তবে নিচে যখন দাঁড়িয়েছিলেন তখন তারা তাদের (সিকিউরিটি গার্ড) সঙ্গে খারাপ ব্যবহার করেছেন।

মির্জা ফখরুলকে নিয়ে যাওয়ার পর আর কোনো যোগাযোগ হয়েছে কি না- জানতে চাইলে তিনি বলেন, না আর কোনো যোগাযোগ হয়নি। ওষুধ নিতে আসছিল। ওষুধটা নিয়ে চলে গেছে। আইজিপির সঙ্গেও যোগাযোগ করা হয়নি।

/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর