সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

প্রধানমন্ত্রীর নির্দেশে বিস্ফোরণে হতাহতরা সুচিকিৎসা পাবেন: নানক

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫ জুন ২০২২, ০৮:০৪ পিএম

শেয়ার করুন:

প্রধানমন্ত্রীর নির্দেশে বিস্ফোরণে হতাহতরা সুচিকিৎসা পাবেন: নানক

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিস্ফোরণে হতাহতদের সর্বোচ্চ সুচিকিৎসা দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক। সেই সঙ্গে দলীয় নেতাকর্মীদের সার্বক্ষণিক সক্রিয় থাকারও নির্দেশ দেওয়া হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

রোববার (৫ জুন) দুপুরে রাজধানীর শেখ হাসিনা ইনস্টিটিউট পরিদর্শনে গিয়ে তিনি এ কথা জানান।


বিজ্ঞাপন


নানক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন, আগামীকাল সোমবার (৬ জুন) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডক্টর সামন্তর সেন চট্টগ্রাম গিয়ে অগ্নিদগ্ধ রোগীদের সুচিকিৎসার জন্য সরেজমিনে প্রয়োজনীয় চিকিৎসা সহায়তা দিতে যাবেন।

আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর এই সদস্য বলেন, ‘যারা না ফেরার দেশে চলে গিয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করছি। যারা চিকিৎসারত আছেন, আমরা আশা করি তারা সুচিকিৎসার মধ্য দিয়ে অতি শিগগিরই এই রোগ মুক্তি লাভ করবেন।’

এ সময় ব্যারিস্টার নওফেলের নেতৃত্বে চট্টগ্রামে আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীরাসহ ছাত্রলীগের চট্টগ্রামের নেতাকর্মীরা ও চট্টগ্রাম মেডিকেল কলেজ ছাত্রলীগ সহযোগিতা করছে বলেও জানান তিনি।


বিজ্ঞাপন


এদিকে, ডা. সামান্ত লাল সেন গণমাধ্যমকে জানিয়েছেন, ‘চট্টগ্রাম মেডিকেল কলেজে ডক্টর রফিক, তার সঙ্গে নিয়মিত যোগাযোগ হচ্ছে। আজকে আমাদের এখানে (শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউট) যারা (তিনজন) এসেছে, তারা কেউ শঙ্কামুক্ত নয়। একজন আইসিইউতে আছে, দুজন এখানে আছে। সবারই শ্বাসনালী পুড়ে গেছে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ দিয়েছেন চট্টগ্রাম যাওয়ার জন্য। সেখানে যাব।’

কারই/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর