সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

ফেসবুকে মিললো সীতাকুণ্ডে দগ্ধ কবিরের খোঁজ 

আকতারুল ইসলাম আকাশ
প্রকাশিত: ০৫ জুন ২০২২, ০৮:৪৫ পিএম

শেয়ার করুন:

ফেসবুকে মিললো সীতাকুণ্ডে দগ্ধ কবিরের খোঁজ 
ফেসবুকে ছড়িয়ে পড়া

চট্টগ্রামের সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ডে দগ্ধ হওয়া কবিরের খোঁজ মিলেছে। তিনি ওই ডিপোতে শ্রমিক হিসেবে কাজ করতেন। শনিবার (৪ জুন) রাত ৯টার দিকে দগ্ধ অবস্থায় ফায়ার সার্ভিস কর্মীরা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজে (চমেক) ভর্তি করেন। হাসপাতালের ২৪ নম্বর ওয়ার্ডের ৩১ নম্বর সিটে চিকিৎসাধীন ছিলেন তিনি।

কবির ভোলার চরফ্যাশন উপজেলার দুলারহাট থানা এলাকার নীল কমল ইউনিয়নের চর যমুনা গ্রামের মো. সাদেক সর্দারের ছেলে।


বিজ্ঞাপন


সীতাকুণ্ডে অগ্নিকাণ্ড ঘটনার পর ফেসবুকে অগ্নিদগ্ধ কবিরের একটি ছবি ছড়িয়ে পড়লে তার পরিবার খবর পায়। তারা চট্রগ্রামে থাকা তার (কবিরের) ছোট ভাই নুরনবীকে চমেক হাসপাতালে পাঠায়। রোববার দুপুর বারোটার দিকে চমেক হাসপাতালে গিয়ে ভাই নুরনবী তাকে খুঁজে পেয়েছে।

রোববার সকাল ১০টায় গ্রামের বাড়ি থেকে পরিবারের লোকজন চট্রগ্রামের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে বলে নিশ্চিত করেছেন কবিরের বাবা সাদেক সর্দার।

মুঠোফোনে কবিরের ভাই নূরনবী ঢাকা মেইলকে জানান, কবির দীর্ঘ ৭ বছর ধরে সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোতে শ্রমিক হিসেবে কাজ করছেন। ঘটনার সময় কবির ডিপোতে ছিলেন। তার শরীরের বেশিরভাগ জায়গা দগ্ধ হয়েছে। ঘটনার পরপরই ফায়ার সার্ভিস কর্মীরা তাকে চমেক হাসপাতালে ভর্তি করেন। এরপর তার একটি ছবি ফেসবুকে ছড়িয়ে পড়ে। ফেসবুক থেকে তথ্য পেয়ে তিনি চমেক হাসপাতালে গিয়ে তার ভাইকে খুঁজে পেয়েছেন।

প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর