সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

স্বজনদের খোঁজে হাসপাতালে থেকে হাসপাতালে ছুটছেন তারা

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫ জুন ২০২২, ১০:৪৪ এএম

শেয়ার করুন:

স্বজনদের খোঁজে হাসপাতালে থেকে হাসপাতালে ছুটছেন তারা

চট্টগ্রামের ফটিকছড়ি থেকে একজন কলেজ শিক্ষার্থী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এসেছেন ভাই শাহজাহানকে খুঁজতে। সীতাকুণ্ডের বিএম কন্টেইনার ডিপোর ট্রাক চালক ভাইকে আহতদের মধ্যে না পেয়ে যারা নিহত হয়েছেন সেখানে খুঁজছেন এই তরুণী। কিন্তু সেখানেও পাননি। তাই বুকফাটা আর্তনাদ করে ভাইকে খুঁজে পেতে সবার সহযোগিতা চান তিনি।

রোববার (৫ জুন) সকাল সাড়ে দশটার দিকে হাসপাতালে একটি বেসরকারি টেলিভিশনকে ট্রাক চালক শাহজাহান বোন বলছিলেন, 'ভাইয়ের লাশটা হলেও চাই।'


বিজ্ঞাপন


শনিবার রাতে চট্টগ্রামের সীতাকুণ্ডের কনটেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণে ফায়ার সার্ভিসের কর্মীসহ ১৯ জন জনের প্রাণহানির খবর পাওয়া গেছে। আহত হয়েছেন তিন শতাধিক মানুষ। নিহতদের মধ্যে ফায়ার সার্ভিসের পাঁচ কর্মীও রয়েছেন। আহত হয়েছেন বাহিনীটির ২১ জন সদস্য। 

এদিকে ক্রমেই বাড়ছে লাশের সংখ্যা। একটু পরপর ভেতর থেকে লাশ বের করা হচ্ছে৷ আগুন লেগে তাদের চেহারাও চেনা দায় হয়ে গেছে। 

কুমিল্লা থেকে হাসপাতালে ছেলের খোঁজে যাওয়া একজন মধ্যবয়স্ক নারী বলেন, ‘রাতে আগুন লাগার খবর শুনে ছেলেকে ফোন দিলে দেখি ফোন বন্ধ। আমার ছেলে যার ট্রাক চালাতো সে মালিককে ফোন করলে সেও কিছু বলতে পারেনি। তাই সকালে চলে আসছি। দুই হাসপাতালে খুঁজে এখন এই হাসপাতালে (চট্টগ্রাম মেডিকেল কলেজ) আসলাম। দোয়া করেন যেন আমার বাবাটারে খুঁজে পাই।' বলেই কান্নায় ভেঙে পড়েন তিনি।

এদিকে হাসপাতাল সূত্রে জানা গেছে, যারা হাসপাতালে এসেছেন তাদের কারও কারও ৯০ ভাগ পুড়ে গেছে। বাকিরাও কম বেশি অগ্নিদগ্ধ হয়েছেন। 


বিজ্ঞাপন


তবে সবার চিকিৎসায় সর্বাত্মকভাবে কাজ করা হচ্ছে বলেও জানিয়েছেন ওই চিকিৎসকরা।

বিইউ/জেবি

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর