সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিস্ফোরণের লাইভ করা সেই নয়ন আর বেঁচে নেই

পুলক পুরকায়স্থ
প্রকাশিত: ০৫ জুন ২০২২, ০২:০৮ পিএম

শেয়ার করুন:

বিস্ফোরণের লাইভ করা সেই নয়ন আর বেঁচে নেই

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় সেখানে কর্মরত শ্রমিক মৌলভীবাজারের কুলাউড়ার বাসিন্দা অলিউর রহমান নয়ন (২৩) মারা গেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় কর্মধা ইউপি চেয়ারম্যান মুহিবুল ইসলাম আজাদ। 

দুর্ঘটনার সময় ঘটনাস্থলের একটু দূরে থেকে নিজের ফেসবুক আইডি থেকে লাইভ করছিলেন ওই তরুণ। হঠাৎই ঘটে ভয়াবহ বিস্ফোরণ, অন্ধকার হয়ে যায় আশপাশের সবকিছু। তারপর থেকেই দীর্ঘসময় নিখোঁজ হন তিনি। একপর্যায়ে তিনি মারা যান বলে জানা গেল।
 
জানা গেছে, নয়নের গ্রামের বাড়ি মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের ফটিগুলী গ্রামে। তার বাবা আশিক মিয়া। পরিবারের ৪ ভাই ও ২ বোনের মধ্যে তিনি বড়। দরিদ্র পরিবারের সন্তান হিসেবে প্রায় ৪ মাস পূর্বে একই গ্রামের বাসিন্দা ঠিকাদার মামুন মিয়ার মাধ্যমে চট্টগ্রামের সীতাকুণ্ড বিএম কনটেইনার ডিপোতে শ্রমিকের কাজে যোগ দেন। মামুনও ওই জায়গায় কাজ করতেন।


বিজ্ঞাপন


রোববার (৫ জুন) সকালে পরিবারের কাছে খবর আসে নয়ন মারা গেছেন। তার মৃত্যুতে পরিবারসহ গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শনিবার (৪ জুন) রাতে চট্টগ্রামের বিএম কনটেইনার ডিপোতে হঠাৎ আগুনের ঘটনা ঘটে। এসময় লাইভে থেকে সবাইকে আগুনের খবর দিচ্ছিলেন তিনি। হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ হলে হাতের মোবাইল ছিটকে পড়ে। তারপর চারিদিকের আহাজারি, চিৎকার শোনা গেলেও নয়ন কোথায় কী অবস্থায় আছেন তা জানা যায়নি।

স্থানীয় কর্মধা ইউপি চেয়ারম্যান মুহিবুল ইসলাম আজাদ জানান, নিহতের সম্পর্কে চাচাতো ভাই জুনাব আলীর মাধ্যমে তিনি বিষয়টি নিশ্চিত হন। পরিবারের পক্ষ থেকে নিহতের মরদেহ আনার জন্য চট্টগ্রামের উদ্দেশ্যে স্বজনরা রওনা হয়েছেন।

প্রতিনিধি/এএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর