সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

চট্টগ্রামের জন্য শাকিবের প্রার্থনা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫ জুন ২০২২, ১২:৪২ পিএম

শেয়ার করুন:

চট্টগ্রামের জন্য শাকিবের প্রার্থনা
কোলাজ : ঢাকা মেইল

সামজিক যোগাযোগমাধ্যমে সর্বদা সরব থাকেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। সিনেমার বাইরেও বিভিন্ন বিষয়ে নিজের অনুভূতি প্রকাশ করেন তিনি। শনিবার রাতে এক ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে চট্টগ্রামের সীতাকুণ্ডে। ক্রমশ বেড়ে চলেছে হতাহতের সংখ্যা। ইতোমধ্যেই শোকে নিমজ্জিত হয়েছে সারাদেশ।

শোক ছুঁয়ে গেছে ঢাকাই সিনেমার এই অভিনেতাকে। তেমনটা প্রকাশ পেয়েছে তার একটি পোস্টে। সামাজিক যোগাযোগমাধ্যমে শাকিব লিখেছেন, ‘চট্টগ্রামের জন্য প্রার্থনা।’


বিজ্ঞাপন


এতে বোঝা গেছে, অগ্নিদগ্ধদের জন্য মন কাঁদছে শাকিবের। পোস্টের মন্তব্যের ঘরে এই অভিনেতার অনুরাগীরাও অগ্নিকাণ্ডে হতাহতদের জন্য শোক প্রকাশ করছেন।

শনিবার রাতে সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নে বিএম কনটেইনার ডিপোতে আগুন লাগে। পরিস্থিতি সামাল দিতে তৎক্ষণাৎ ঘটনাস্থলে ছুটে যান ফায়ার সার্ভিসের সদস্যরা। ডিপোতে আমদানি ও রফতানির বিভিন্ন মালবাহী কনটেইনার ছিল। রাত পৌনে ১১টার দিকে এক কনটেইনার থেকে অন্য কনটেইনারে আগুন ছড়িয়ে পড়ে।

এ সময় কনটেইনারে রাসায়নিক থাকায় বিকট শব্দে বিস্ফোরণ ঘটে এবং আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। এতে ঘটনাস্থলে উপস্থিত ফায়ার সার্ভিসের সদস্যসহ অনেকে অগ্নিদগ্ধ হন।

এদিকে আগুন লাগার পর কেটে গেছে ১৩ ঘণ্টা। এখনও আগুন নিয়ন্ত্রণে আসেনি। পরিস্থিতি সামাল দিতে সেখানে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে ফায়ার সার্ভিসের ২৯টি ইউনিট। ইতোমধ্যেই তাদের সঙ্গে যোগ দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। জানা গেছে, এর মধ্যে ৩৩ জনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। আগুনে দগ্ধ হয়ে আহত হয়েছে দুই শতাধিক।


বিজ্ঞাপন


আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর