সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

মানবতার সাহসী যোদ্ধাদের স্যালুট: শাকিব খান

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬ জুন ২০২২, ০৯:৩৯ এএম

শেয়ার করুন:

মানবতার সাহসী যোদ্ধাদের স্যালুট: শাকিব খান
কোলাজ: ঢাকা মেইল
ফায়ার সার্ভিস বিএম কনটেইনার ডিপোতে আগুন লাগার খবর পায় শনিবার রাত ৯টা ২৫ মিনিটে। আগুন নেভাতে নিকটস্থ কুমিরা ফায়ার স্টেশন ও সীতাকুণ্ড ফায়ার স্টেশন থেকে দুটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়।

দেশের যেকোনো জাতীয় বিপর্যয়ে সবার আগে ঝাপিয়ে পড়েন ফায়ার সার্ভিসের কর্মীরা। বাদ যান না আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও। সেই ধারাবাহিকতায় চট্টগ্রামের সীতাকুণ্ডে কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ডের ঘটনায় ঝাপিয়ে পড়েন এইসব সম্মুখসারির যোদ্ধারা। রেখেছেন জীবনবাজি। এতে তাদের অনেকে নিহত হয়েছেন। আহত হয়ে চিকিৎসাধীন আছেন কয়েকজন।


বিজ্ঞাপন


ঢালিউড সুপারস্টার শাকিব খান সম্মুখ সারির এই যোদ্ধাদের শ্রদ্ধা জানিয়েছেন। তাদের বীর আখ্যা দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, ‘চট্টগ্রাম ট্র্যাজেডিতে নিহতদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি। শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি জানাই আন্তরিক সমবেদনা। প্রকৃত বীর এবং মানবতার সাহসী যোদ্ধাদের স্যালুট।’

নতুন সিনেমার কাজে শাকিব এখন যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। সেখানে থাকলেও দেশের এমন বিপর্যয়ে মন কাঁদছে তার। নিয়মিত খোঁজ রাখছেন তিনি। প্রার্থনা করছেন সৃষ্টিকর্তার কাছে।

ফায়ার সার্ভিস বিএম কনটেইনার ডিপোতে আগুন লাগার খবর পায় শনিবার রাত ৯টা ২৫ মিনিটে। আগুন নেভাতে নিকটস্থ কুমিরা ফায়ার স্টেশন ও সীতাকুণ্ড ফায়ার স্টেশন থেকে দুটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। ওই দুটি দলের ২৬ সদস্যের সবাই হতাহত হয়েছেন। তাদের ৯ জনের লাশ উদ্ধার হয়েছে। তাদের একটি লাশ শনাক্ত করা যায়নি। ৩ জন নিখোঁজ। বাকি ১৪ জন দগ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

রোববার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের গণমাধ্যম শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান শিকদার।


বিজ্ঞাপন


আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর