মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ঢাকা

দ্বিতীয় পর্বের ইজতেমায় ৬ মুসল্লির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২৩, ১০:০৬ এএম

শেয়ার করুন:

দ্বিতীয় পর্বের ইজতেমায় ৬ মুসল্লির মৃত্যু

টঙ্গীর তুরাগ নদের তীরে দ্বিতীয় পর্বের ইজতেমায় আরও এক মুসল্লির মৃত্যু হয়েছে। তার নাম আবু তাহের (৬৫)। ওই বৃদ্ধের বাড়ি কিশোরগঞ্জে।

এ নিয়ে এই পর্বের ইজতেমায় ছয় মুসল্লির মৃত্যু হলো। ইজতেমা ময়দানে জানাজা শেষে তার মরদেহ গ্রামের বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়।


বিজ্ঞাপন


ইজতেমার দ্বিতীয় পর্বের মিডিয়া সমন্বয়ক মোহাম্মদ সায়েম বিষয়টি নিশ্চিত করে জানান, আবু তাহের বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বে যোগ দিতে কিশোরগঞ্জ থেকে আসেন। শনিবার (২১ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে বার্ধক্যজনিত কারণে তিনি মারা যান।

এর আগে গত বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) ও শুক্রবার (২০ জানুয়ারি) রাতে অসুস্থ হয়ে পাঁচ মুসল্লির মৃত্যু হয়।

তারা হলেন- ঢাকার কদমতলী থানার পূর্ব জুরাইন এলাকায় মুসল্লি আব্দুল জব্বারের ছেলে আব্দুল হান্নান, রাজধানীর গুলিস্তানের বঙ্গবাজার এলাকার ব্যবসায়ী বোরহান, গাইবান্ধার শুকুর মণ্ডলের ছেলে আব্দুল হামিদ মণ্ডল, ঢাকার সাভারের বাসিন্দা আব্দুল আলীমের ছেলে মফিজুল ইসলাম এবং বরগুনার আবদুল আলী রানার ছেলে মফিজুল ইসলাম।

১৩ জানুয়ারি বিশ্ব ইজতেমার প্রথম পর্ব শুরু হয়। ১৫ জানুয়ারি আখেরি মোনাজাতের মধ্য দিয়ে প্রথম পর্ব শেষ হয়।


বিজ্ঞাপন


চার দিন বিরতির পর ২০ জানুয়ারি শুরু হয় দ্বিতীয় পর্বের বিশ্ব ইজতেমা। তা আখেরি মোনাজাতে শেষ হচ্ছে আজ।

আখেরি মোনাজাতে অংশ নিতে লাখো মানুষ হাজির হয়েছেন ইজতেমা ময়দানে। রোববার (২২জানুয়ারি) বাদ ফজর ভারতের দিল্লির মোরসালিন নিজামুদ্দিনের বয়ানের মধ্য দিয়ে ইজতেমার তৃতীয় দিন শুরু হয়। সকাল ১০টা থেকে ১২টার মধ্যে আখেরি মোনাজাতে শেষ হবে দ্বিতীয় পর্ব।

টিএই/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর