বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিদেশগামী যাত্রীদের সহায়তা করছে ট্রাফিক পুলিশ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২৩, ১১:০১ এএম

শেয়ার করুন:

বিদেশগামী যাত্রীদের সহায়তা করছে ট্রাফিক পুলিশ

বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাত উপলক্ষে রাজধানীর বেশ কয়েকটি এলাকায় গাড়ি চলাচল নিয়ন্ত্রণ করা হয়েছে। ফলে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যেতে বিদেশগামীদের পড়তে হয়েছে বিড়ম্বনায়। তবে বিদেশগামীদের সহযোগিতা করছে ট্রাফিক পুলিশ। মাইক্রোবাসে করে তারা যাত্রীদের বিমানবন্দরে পৌঁছে দিচ্ছেন।

রোববার (১৫ জানুয়ারি) সকাল ৯টার দিকে রাজধানীর খিলক্ষেত এলাকায় বিদেশগামী যাত্রীদের ট্রাফিক পুলিশের গাড়িতে করে বিমানবন্দরে নিয়ে যেতে দেখা গেছে। তবে কিছু কিছু এলাকায় বিদেশগামী যাত্রীদের পুলিশ হয়রানি করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।


বিজ্ঞাপন


ট্রাফিক পুলিশ জানায়, আখেরি মোনাজাতকে কেন্দ্র করে ডাইভারশন থাকায় উত্তরার দিকের বেশকিছু সড়ক বন্ধ রাখা হয়েছে। তবে বিদেশগামীদের বহন করা যানবাহন ওইসব সড়কে চলতে পারবে বলে জানিয়েছে উত্তরের ট্রাফিক বিভাগ।

police

উত্তরা ট্রাফিক বিভাগের পক্ষ থেকে জানানো হয়েছে, রোববার ভোর ৪টা থেকে উত্তরার বিভিন্ন সড়কে ডাইভারশন দেওয়া হয়েছে। যে কারণে সড়কে যান চলাচল বন্ধ রযেছে। খিলক্ষেত, উত্তরা, এয়ারপোর্ট, টঙ্গী, কামারবাড়ি, ধউর এলাকা এড়িয়ে চলার জন্য বলা হয়েছে।

তবে বিদেশগামী যাত্রীদের প্রাইভেটকার, মাইক্রোবাস ও মোটরসাইকেলে চলাচল করতে পারবেন। যারা ফ্লাইট ধরতে বিমানবন্দরের উদ্দেশে বের হবেন, তারা হাতে সময় নিয়ে বের হওয়ার পরামর্শ দেওয়া হয়েছে ট্রাফিক বিভাগের পক্ষ থেকে।


বিজ্ঞাপন


কেআর/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর